biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 12 May 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • গোবিন্দগঞ্জে আগুনে পুড়ল ১৪ ঘরঃ ৫০ লক্ষ টাকার ক্ষতি

    Link Copied!

    গাইবান্ধার গোবিন্দগঞ্জের গুমানী গঞ্জ ইউনিয়নের বিলভর্তি গ্রামে অগ্নিকাণ্ডে ১০ পরিবারের ১৪টি ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

    বৃহস্পতিবার (১১ মে) দিবাগত রাত আনুমানিক সাড়ে এগারটার সময় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে বলে জানাগেছে।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    স্থানীয়রা জানান, ধলু আকন্দের ছেলে শিবলু আকন্দ (২৬) ধলু আকন্দের বাড়িতে অগ্নি সংযোগ করে পালিয়ে যায়। মুহূর্তেই আগুনের লেলিহান চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে ধলু আকন্দ ও পাশের নয়টি পরিবারের ১৪টি বসত ঘর আসবাবপত্র সহ সংসারের যাবতীয় জিনিসপত্র নগদ টাকা, স্বর্নালংকার পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

    আরও পড়ুন-   ২ সপ্তাহের জামিন পেলেন ইমরান খান

    জানাযায়, ধলু আকন্দ ছেলে শিবলু (২৬) মাদকাসক্ত হওয়ায় সে প্রথমে তার নিজ বাড়ীর একটি খড়ি রাখার ঘরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় পরে মহুর্তেই আগুন ছড়িয়ে পরে এবং পাশের আরো ৯টি পরিবারের বসত বাড়ী পুরে যায়। এ ঘটনায় বাছের আকন্দের ছেলে জাফুরুল এর ৩ টি ঘর নগদ টাকা স্বর্নালংকারসহ ১৫ লক্ষ, জমসের আকন্দের ছেলে জায়দুল আকন্দের ২টি ঘর নগদ টাকা স্বনর্নালংকার সহ ১২ লক্ষ, ফরিদুলের ১ টি ঘর নগদ টাকা স্বার্নালংকার সহ ১০ লক্ষ, নয়জুলের ২ টি ঘর নগদ টাকা স্বর্নালংকার সহ ১০ লক্ষ, খিজির আলীর ৪টি ঘর আসবাবপত্র নগদ টাকা ও স্বর্নালংকার সহ ১০ লক্ষটাকা ক্ষতি হয়েছে।

    এ ঘটনায় ইউপি চেয়ারম্যান মাছুদুর রহমান মুরাদ ভুক্তভোগী পরিবারেব প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং বলেন আমি ঘটনার শোনার সাথে সাথে রাত্রী বেলায় আসি এবং এসে দেখি গোবিন্দগঞ্জের ফায়ার সার্ভিস টিম কাজ করছে। পরে তাদেরকে বলে আরো একটি টিম এনে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তা না হলে ঘনবসতি আবাসিক এ এলাকাটির প্রায় কয়েকশ ঘর বাড়ী পুরে ছাই হত।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…