biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 8 August 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • রায়পুরে বাক প্রতিবন্ধি আনসার সদস্যকে পিটিয়ে হত্যার চেষ্টা, চার যুবক পলাতক

    Link Copied!

    লক্ষ্মীপুরের রায়পুরে এক বাক প্রতিবন্ধি আনসার ও ভিডিপি সদস্যকে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনা ঘটে। সোমবার (৭ আগস্ট) রাত ১১টায় উপজেলার চরআবাবিল ইউপির দিঘলদি গ্রামের বাবুল সরকারের সুপারি বাগানে ঘটনা ঘটে। বর্তমানে ওই আনসার ও ভিডিপি সদস্য রায়পুর শহরের জনসেবা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    এ ঘটনায় মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে আহত আনসার শাহজাহান বাদি হয়ে অভিযুক্ত একই গ্রামের নুর মিয়া মাঝির ছেলে বাহাদুর (১৯) বাহারুল ঢালির ছেলে সাইফুল (২২), এনায়েত মালের ছেলে নোমান (২৫) ও ইয়াসিন মাস্টারের ছেলে রেদোয়ান (১৮) বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

    মারাত্নক আহত আনসার সদস্য শাহজাহান উত্তর চরআবাবিল ইউনিয়নের ক্যাম্পেরহাট এলাকার দায়িত্বে নিয়োজিত ছিলেন। তিনি ওই ইউনিয়নের দিগলদি গ্রামের মৃত আতারুজ্জামানের ২য় ছেলে।

    আহত আনসার সদস্য, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে আনসার সদস্য হিসাবে চাকুরির জন্য আনসার শাহজাহানের সহযোগিতা চায় স্থানীয় যুবক বাহাদুর। এজন্যে শাহজাহানের পরামর্শে রায়পুর ও লক্ষ্মীপুর আনসার কার্যালয়ে আসা যাওয়া করতে গিয়ে হয়রানি শিকার হয়েছে বাহাদুর। এতে সে ক্ষিপ্ত হয় ও শাহজাহানকে শিক্ষা দেয়ার জন্যে চারবন্ধু মিলে মারধর করবে বলে পরিকল্পনা করে। সেই পরিকল্পনা অনুযায়ী বাহাদুর বাকপ্রতিবন্ধি শাহজাহানকে ফোন করে ঘরের বাহিরে নিয়ে তার বন্ধুরা একই গ্রামের সাইফুল, নোমান ও রেদোয়ান বাবুল সরকারের সুপারি বাগানে নিয়ে লাঠি ও রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে শাহজাহানকে।

    আরও পড়ুন-   বিসিএসে একসঙ্গে দুই বোনের সাফল্য

    এসময় শাহজাহান চিৎকার করলে তাকে তার ভাতিজা তারেক উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেয়ার পরে অবস্থার অবনতি হওয়ায় রাতেই শহরের জনসেবা নামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

    এঘটনায় অভিযুক্ত মোঃ বাহাদুর বলেন, ‘আমাকে আনসার সদস্য হিসেবে চাকুরি দেয়ার নামে নানান ভাবে হয়রানি করে। তাই আমি আমার বন্ধরা মিলে শাহজাহানকে হালকা মারধর করার পরিকল্পনা করি। কিন্তু আমি মারিনি; আমার তিন বন্ধুই বেশি মারধর করে ফেলেছে। এতে আমি খুব অনুতপ্ত। অন্য অভিযুক্তরা বাড়িঘর চেড়ে পলাতক রয়েছেন।

    রায়পুর উপজেলা আনসার ও ভিডিপি কমান্ডার (ভারপ্রাপ্ত) নাজমুল হোসেন জানান, খবর পেয়ে তিনি খোঁজখবর নিয়েছেন। আমাদের তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। মামলা হয়েছে।

    রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ‘আহত প্রতিবন্ধি আনসার সদস্য শাহজাহান বাদি হয়ে তার এলাকারই চার যুবককে আসামী করে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগে মামলা করেছেন। তা তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হচ্ছে।’

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…