biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 4 May 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • খালেদা জিয়ার বাসায় ফেরা, পুলিশের সঙ্গে বাগবিতণ্ডা মহিলা দলের নেতাকর্মীদের

    Link Copied!

    বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ফেরার খবরের পর তার গুলশানের বাসার সামনের সড়কে ভিড় করে বিএনপির ও দলটির অঙ্গ-সহযোগী সংগঠন নেতাকর্মীরা। কিন্তু নিরাপত্তার দায়িত্ব থাকা পুলিশের সদস্যরা দলীয় নেতাকর্মীদের সামনে যেতে না দিলে এতে উভয়ের মধ্যে বাগবিতণ্ডার ঘটনা ঘটে।

    বৃহস্পতিবার (৪ মে) বিকেলে রাজধানীর এভার কেয়ার হাসপাতাল থেকে বাসায় ফেরার কথা রয়েছে খালেদা জিয়া। শেষ খবর পাওয়া পর্যন্ত বিকেল ৪টা ৪৫ মিনিটে হাসপাতাল থেকে খালেদা জিয়াকে বহনকারী গাড়িবহর গুলশান-২ বাসভবন ফিরোজার উদ্দেশে রওনা হয়েছে।

    আরও পড়ুন-    বিকেলে বাসায় ফিরছেন খালেদা জিয়া

    বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আজ বিকেল ৪টা ৪৫ মিনিটে নিয়মিত স্বাস্থ পরীক্ষা শেষে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুলশানের বাসভবনের উদ্দেশে রওনা হয়েছেন। এর আগে গত ২৯ এপ্রিল তাকে স্বাস্থ্য পরীক্ষা-নীরিক্ষা জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    মহিলা দলের কেন্দ্রীয় কমিটির ত্রাণ বিষয়ক সম্পাদক শিলফী রেজা বলেন, আমরা দূর থেকে ম্যাডামের (খালেদা জিয়া) চেহারা দেখবো বলে দুপুর থেকে এখানে অপেক্ষা করছি। কিন্তু পুলিশ নিরাপত্তার কথা বলে আমাদের রাস্তার ওপর আটকে রেখেছে। ম্যাডামের বাসার সামনে যেতে দিচ্ছিল না। এই কারণে কথা কাটাকাটি হয়েছে।

    আরও পড়ুন-  হাসপাতালে ‘নিবিড় পর্যবেক্ষণে’ খালেদা জিয়া

    সরেজমিনে দেখা যায়, গুলশান ২ এর ৭৯ নম্বর রোড়ের ১ নম্বর বাড়ি ফিরোজার ঢোকার দুই পাশের রাস্তায় ব্যারিকেড দিয়ে রেখেছে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ।

    এসময় বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফিরোজার সামনে যেতে চাইলে বাধা দেয় পুলিশ। এসময় দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডার ঘটনা ঘটে। তবে, শেষ পর্যন্ত পুলিশের বাধা উপেক্ষা করে বেশকিছু নেতাকর্মী ফিরোজার সামনে জড়ো হন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…