biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 2 December 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • নবীনগরে বিকন ফার্মা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

    Link Copied!

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে আজ শুক্রবার ৩ ঘটিকায় সলিমগঞ্জ হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয় বিকন ফার্মা ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা।

    ফাইনাল খেলায় নবীনগর উপজেলার রাসুলাবাদ ইউনিয়ন একাদশ ও বানশ্রীরামপুর উপজেলার তেজখালি ইউনিয়ন একাদশ অংশগ্রহণ করেন। টানটান উত্তেজনা পূর্ণ খেলায় তেজখালী ইউনিয়নকে ১-০ গোলো হারিয়ে রসুলাবাদ ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় বিকন ফার্মাসিউটিক্যালস এর পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে দুই ভরি ওজনের স্বর্ণের চেইন ও রানার্স আপ দলকে এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও ট্রফি প্রদান করা হয়।

    ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকন ফার্মাসিটিক্যালসের কর্ণধার নবীনগরের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

    খেলায় বিকন ফার্মাসিউটিক্যালসের পরিবারের সম্মানিত সদস্যরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

    ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন বিকন ফার্মা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কমিটির সভাপতি শ্রী জীবনচন্দ্র বণিক, খেলাটি সঞ্চালনা করেন সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল হক সিকদার এবং আয়োজনে বিকন ফার্মাসিটিক্যালস লিমিটেড।

    আরও পড়ুন-    ক্ষোভে মঞ্চ ছাড়লেন আ.লীগের কেন্দ্রীয় ৪ নেতা

    খেলায় প্রধান অতিথির বক্তব্যে এবাদুল করিম এমপি বলেন, বর্তমান যুবসমাজকে মাদক এবং ইভটিজিং থেকে দূরে রাখতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। আমাদের ২১টি ইউনিয়ন একটি পৌরসভা নিয়ে প্রতি ইউনিয়নের নিজস্ব টিম তৈরি করতে হবে নিজেদের ইউনিয়নের খেলোয়ার দিয়ে আমাদের টিম তৈরি করে খেলার আয়োজন করতে হবে। তাহলে আমাদের বাহিরের খেলোয়ার দিয়ে খেলতে হবে না।

    এসময় তিনি আরও বলেন, লেখাপড়ার পাশাপাশি আমরা যদি খেলার ধুলায় আমাদের সন্তানদেরকে উদ্বুদ্ধ করতে পারি তাহলে আমাদের ভবিষ্যৎ প্রজন্ম সুন্দর একটি সমাজে বসবাস করতে পারবে। খেলাধুলার জন্য যত প্রকার সহযোগিতার প্রয়োজন আমি অবশ্যই আপনাদেরকে করব ইনশাল্লাহ।

    এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, সহকারী কমিশনার ভূমি মোশাররফ হোসাইন, জেলা পরিষদ সদস্য মোঃ নাসির উদ্দিন, নবীনগর থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সাইফুর রহমান সোহেল, সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান সোহেল, বড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ডাক্তার শফিকুর রহমান, সাবেক উপপ্রচার সম্পাদক প্রণয় কুমার ভদ্র পিন্টু, মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি মোঃ আবু কাওসার, ছাত্রলীগের আহ্বায়ক আবু সাঈদ জুম্মা সহায়ক ও নাসিরুল্লাহ কবি মোবারক আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…