biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 19 May 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • জুমার নামাজের পর ইমরান খানের বাড়িতে পুলিশের অভিযান!

    Link Copied!

    ‘সন্ত্রাসীদের’ ধরতে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের বাড়িতে অভিযান চালানো হবে। এতে সহযোগিতা না করলে নিজস্ব কায়দায় কাজ করার হুঁশিয়ারি দিয়েছেন পাঞ্জাবের অন্তর্বর্তীকালীন তথ্যমন্ত্রী আমির মীর।

    জিও নিউজকে আমির মীর বলেন, ‘যেকোনো ধরনের বাজে পরিস্থিতি এড়াতে আমরা চেষ্টা করছি। শুক্রবার জুমার নামাজের পর ইতিবাচক পরিবেশে যেন এ অভিযান চালানো যায় সে চেষ্টা চলছে। মূলত ‘সন্ত্রাসীদের’ ধরতে লাহোর কমিশনারের তত্ত্বাবধানে এ অভিযান পরিচালনা করা হবে। এতে অংশ নেবে প্রায় ৪০০ পুলিশ সদস্য।

    আরও পড়ুন-   শনিবার ২ ঘণ্টা বন্ধ থাকবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

    কর্তৃপক্ষ অভিযোগ করছে, ইমরান খানকে গ্রেফতার করার পর ৯ মে কয়েকটি সামরিক স্থাপনায় হামলাকারী ৩০-৪০ জন সন্ত্রাসী ইমরান খানের লাহোরস্থ জামান পার্ক বাড়িতে অবস্থান করছে। তাদের গ্রেফতার করার জন্য পুলিশ ওই বাড়িটি ঘিরে রেখেছে।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    পাঞ্জাবের কেয়ারটেকার তথ্যমন্ত্রী আমির মির বৃহস্পতিবার জানিয়েছেন, আইনপ্রয়োগকারী বাহিনী ইমরান খানের অনুমতি নিয়ে তার বাড়িতে তল্লাসি চালাবে। আর তা করা হবে ক্যামেরার সামনে।

    তিনি বলেন, অন্তর্বর্তী সরকার সংঘাতে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা লাহোর কমিশনারের তদারকিতে ইমরান খানের কাছে একটি প্রতিনিধিদল পাঠাব।

    আরও পড়ুন-   ভারতে জি-২০ বৈঠকে যোগ দেবে না চীন-তুরস্ক

    এই মন্ত্রী আগে বৃহস্পতিবার ২টার মধ্যে জামান পার্কের বাড়িতে থাকা সন্ত্রাসীদের হস্তান্তর করতে ইমরান খানকে আলটিমেটাম দিয়েছিলেন।

    মির বলেন, পাঞ্জাবের কেয়ারটেকার মুখ্যমন্ত্রী মহসিন নকভি এক সভায় সিদ্ধান্ত নিয়েছেন যে ইমরান খানের দলের কাছ থেকে সময় নিয়ে শুক্রবার জুমার নামাজের পর তার সঙ্গে সাক্ষাত করবে।

    ইমরান খান অবশ্য তল্লাসি চালানোর আগে সার্চ ওয়ারেন্ট বহন করতে বলেছেন।

    তবে ইমরান খান দাবি করেছেন, পুলিশ আসলে কোনো অভিযান পরিচালনা করবে না। তারা বরং কিছু লোককে সেখানে এনে তাদেরকে সন্ত্রাসী হিসেবে দেখানো হবে। তবে তথ্যমন্ত্রী এর জবাবে বলেন, সবকিছু হবে ক্যামেরার সামনে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…