biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 7 January 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে অগ্নিকান্ডে ১১ দোকান পুড়ে ছাই

    Link Copied!

    লক্ষ্মীপুরের রায়পুরে অগ্নিকান্ডে তিনটি স্বর্ণের দোকানসহ ১১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হলেও কোন হতাহত হয়নি। শনিবার মধ্যরাত ২টার দিকে সোনাপুর ইউপির রাখালিয়া বাজারের মাছ বাজারে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ৯৯৯ ফোন করলে খবর পেয়ে রায়পুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

    সকালে ইউএনও অনজন দাশ, জেলা পরিষদের সদস্য মামুন বিন জাকারিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান এডঃ মারুফ বিন জাকারিয়া, ওসি শিপন বড়ুয়া ইউপি চেয়ারম্যান এডঃ ইউসুফ জালাল কিসমত ঘটনাস্থল পরিদর্শন করেন।।

    প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যবসায়ীরা তাদের প্রতিষ্ঠান (দোকান) বন্ধ করে শুক্রবার রাতে বাড়ীতে চলে যান। গভীর রাতে বিদ্যুৎতের শট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে বাজারের মাছ বাজার ও আশেপাশের শাহ আলম, হারাধন মজুমদার, বিকাশ চন্দ্রদাস, গোপাল চন্দ্র, শাহাবুদ্দিন, বেল্লাল হোসেন, দীপক চন্দ্র শীল, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ ইব্রাহিম, মোহাম্মদ খোকন ও জয়নাল সহ ১১টি দোকান পুঁড়ে যায় (৩টি স্বর্ণ, ৩টি ওষুধ ও ৩টি মুদি, ২টি কনফেকশনারি দোকান)। এসময় ব্যবসায়ীরা মালামাল উদ্ধার করতে পারেননি।

    রাখালিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হারুন চৌধুরী বলেন, ১১টি আগুনে পুঁড়ে যাওয়ায় ব্যবসায়ীদের প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে। উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সহযোগিতায় এগিয়ে আসলে নতুন করে তারা আবার ব্যবসা শুরু করতে পারবেন।

    রায়পুুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের দায়িত্বরত রায়পুর ফায়ার স্টেশন কর্মকর্তা মোঃ ওহাব মিয়া বলেন, বিদ্যূৎ এর শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত প্রাথমিক ধারনা হচ্ছে। কি পরিমান ক্ষতি হয়েছে তা পরে জানান হবে।।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্থদের সঙ্গে কথা বলেছি। ক্ষতিগ্রস্থদের তালিকা নেয়া হয় এবং তাদের সার্বিক সহযোগিতা করা হবে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…