biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSunday , 6 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • কিশোর গ্যাংয়ের সেই ‘বড়-ভাই’কে খুঁজছে পুলিশ

    Link Copied!

    লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের প্রধান সেই বড় ভাই আরমান হোসেন ও তার অনুসারীদের খুঁজতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আরমান ও তার অনুসারী সাগর, রাব্বি, রাকিব, ফারুক ও শুভ পলাতক রয়েছে। তবে সন্দেহভাজন হাসান নামে এক যুবককে আটক করে পুলিশ।

    রোববার (০৬ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন সঙ্গী ফোর্স নিয়ে, সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বালুরট্যাক এলাকায় সেই কিশোর গ্যাংয়ের প্রধান ‘বড়-ভাই’ আরমানের বাড়ীতে সরেজমিন পরিদর্শন করেন।

    আরমান ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের জহিরুল ইসলামের ছেলে ও ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী। তার একটি সক্রিয় কিশোর গ্যাং বাহিনী রয়েছে।

    জানা গেছে, চরভূতা ও চরমনসা গ্রামে দীর্ঘদিন ধরে আরমান একটি ‘কিশোর গ্যাং’ বাহিনী গঠন করছে। এ দলের সদস্যরা চাঁদাবাজি,হামলা-ভাংচুর, মাদক সেবন ও বিক্রিসহ নানান অপকর্মের সঙ্গী জড়িয়ে পড়ছে। কথায় কথায় সাধারণ মানুষের গায়ে হাত তুলে। ছোট-বড় সবাই আরমানকে ‘বড়-ভাই’ বলতে হয়। নয় আরমান ও তার অনুসারীদের হাতে লাঞ্ছিত হতে হয়। স্কুল ও মাদ্রাসা পড়ুয়া ছাত্রীদের আসা-যাওয়ার পথে পথরোধ ও উত্ত্যক্ত করতো তারা। এলাকায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল মোহড়া দেয় এ দলের সদস্যরা। সন্ধান নামলে আরমানের বাড়ীর সামনে বৈঠক খানায় চলতো মাদক ও জুয়ার আসর। এখান থেকে তাদের সকল পরিচালনা কার্যক্রম শুরু হয়।

    সর্বশেষ গত বুধবার (২ নভেম্বর) সন্ধ্যা শরীফ ও মোহন নামে দুই-ভাইকে কুপিয়ে জখম করে কিশোর গ্যাংয়ের প্রধান আরমান ও তার অনুসারীরা। এসময় নুর হোসেন নামে এক টেলিকম ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে প্রায় ২০ হাজার টাকা লুটে নেয় তারা।

    এনিয়ে শীর্ষ সংবাদসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলে টনক নড়ে পুলিশ প্রশাসনের। এরপরের দিন আরমানসহ ১১ জনের নাম উল্লেখ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন শীরফ-মোহনের বাবা শাহ আকম খাঁ।

    লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ শীর্ষ সংবাদকে জানান, আমরা বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পেয়ে জানতে পারি। ২২ বছরের ছেলে আরমান নিজেকে এলাকায় বড়-ভাই হিসাবে পরিচিত করতে। একটি কিশোর গ্যাং বাহিনী গড়ে তুলছে। সেই চাচ্ছে এলাকায় ত্রাসের রাজত্ব করতে। কিন্তু আমরা সেইটা কখনো করতে দিবো না। এ দলের হাসান নামে একজনকে আটক করা হয়েছে। বালুরট্যাকসহ লক্ষ্মীপুরের যেখানে কিশোর গ্যাংয়ের সদস্যরা মাথা চড়া তাদের বিরুদ্ধে শক্ত হাতে দমন করা হবে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…