biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 16 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে দুটি বেহাল সড়ক ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

    Link Copied!

    লক্ষ্মীপুর পৌর শহরে ১ কোটি ৪৮ লক্ষ ৭৫ হাজার নয়শত টাকা ব্যয়ে প্রায় ১৫ বছরের পুরোন বেহাল ২টি সড়কের কার্পেটিং ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৬জুন) দুপুর ১২টার দিকে পৌরসভার ৬নং ওয়ার্ডস্থ জয়নাল আবেদীন সড়কে ফলক উম্মেচনের মাধ্যমে সড়ক ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইঁয়া।

    জানা যায়, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে ও বিশ্ব ব্যাংকের অর্থায়নে কোভিড-১৯ প্রকল্পের আওতায় এদুটি সড়ক ও ড্রেন নির্মান হবে। পৌর ৬নং ওয়ার্ডের জয়নাল আবেদীন সড়ক হইতে এবায়েদ উল্যাহ সড়কের শেষ পর্যন্ত ৬১০ মিটার সড়ক কার্পেটিং ও ৫১২ মিটার ড্রেন এবং দলিল উদ্দিন ভুইঁয়া সড়কের ১৭৭ মিটার কার্পেটিং এবং ১৭৭ মিটার ড্রেনসহ দুটি রাস্তায় মোট ৭৮৭ মিটার সড়ক কার্পেটিং এবং ৬৮৯ মিটার ড্রেন নির্মান কাজ উদ্বোধন করা হয়েছে। এতে নির্মাণ ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৪৮ লক্ষ ৭৫ হাজার নয়শত টাকা। চলতি বছরের ২৮ নভেম্বর এ সড়ক ও ড্রেন নির্মাণ কাজ সম্পন্ন করার কথা রয়েছে। সড়ক ও ড্রেন নির্মান প্রকল্পটি বাস্তবায়ন করবেন মেসার্স রিশাত এন্ড ব্রাদার্স নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।

    এর আগে সকাল সাড়ে ১০টার দিকে পৌর ৬নং ওয়ার্ড সোনালী কলোনী এলাকায় এ সড়ক ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটোয়ারী, পৌর মহিলা কাউন্সিল তাছলিমা আক্তার, পৌরসভার নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার জুলফিকার হোসেন, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, জেলা ছাত্রলীগে সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া, সাংবাদিক মো. রাকিব হোসাইন রনি, ৬নং ওয়ার্ড যুব সংগে সভাপতি আবুল কাশেম সমির ও সাবেক সোনালী ব্যাংক ব্যবস্থাপক সাখাওয়াত উল্লাহ প্রমুখ।

    প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইঁয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অঙ্গিকার গ্রাম হবে শহর৷ সে অঙ্গিকারের ধারাবাহিকতায় লক্ষ্মীপুর পৌরসভার বড় বড় উন্নয়ন কাজ শুরু হয়েছে। এ দুটি সড়ক দীর্ঘদিনের পুরনো হওয়ায় এ এলাকার বাসিন্দাদের ভোগান্তিতে পড়তে হতো। তাদের দীর্ঘদিনের দাবী সড়ক উন্নয়ন। পৌরবাসীর ভোগান্তি দূর্র করতে পৌরসভার প্রথম বড় প্রকল্প হিসেবে এ সড়ক দুটি ও ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। তাই যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন কাজে স্থানীয়দের সর্বাত্তোক সহযোগিতা কামনা করেন তিনি।

    এদিকে স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘ ১৫ বছরেও এ দুটি সড়কের কোন সংস্কার কাজ হয় নি। এতে বিভিন্ন স্থানে খানাখন্দ সৃষ্টি হয়ে চলাচলে ভোগান্তির শিকার হতো তারা। বর্ষায় জলাবদ্ধতায় ভোগান্তি চরম আঁকার ধারণ করতো। পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইঁয়ার উদ্যোগে বেহাল সড়কের উন্নয়ন কাজ শুরু হওযায় পৌর মেয়রসহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তারা।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…