biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 5 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরের আপ্র এখন চ্যানেল টোয়েন্টিফোরের রিপোর্টার

    Link Copied!

    লক্ষ্মীপুরের সাংবাদিক রাকিব হোসেন আপ্র দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন “চ্যানেল টোয়েন্টিফোর”-এ রিপোর্টার পদে যোগদান করেছেন। পড়ালেখার পাশাপাশি দীর্ঘদিন মফস্বল সাংবাদিকতায় জড়িত থাকার পর এখন তিনি জাতীয় পর্যায়ে সাংবাদিকতা শুরু করলেন। এরআগে সরকার অনুমোদিত নিউজ পোর্টাল শীর্ষ সংবাদ ডটকম এর বার্তা সম্পাদক এবং নোয়াখালী টিভির নিউজ প্রোডিউসার পদে নিযুক্ত ছিলেন তিনি।

    চ্যানেল২৪ এর মানবসম্পদ ও প্রশাসন বিভাগের ডিজিএম এহসানুল হক তামিম স্বাক্ষরিত নিয়োগপত্র হাতে পাওয়ার পর গত ১ নভেম্বর রাকিব যোগদান করেন। এরআগে তিনি লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে ৩৬জন প্রতিযোগীর মধ্যে প্রথম স্থান অধিকার করেন।

    জানা গেছে, রাকিব হোসেন আপ্র ১৯৯৫ সালের ১২ আগস্ট লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের সমাসপুর গ্রামের একটি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০১১ সালে মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১৩ সালে জিল্লুর রহিম কলেজ থেকে এইচএসসি পাশ করেন। এরপর জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সমাজবিজ্ঞান বিষয়ে ২০১৭ সালে অনার্স ও ২০১৮ সালে মাস্টার্স এবং পরবর্তীতে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় আরও একটি মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

    লক্ষ্মীপুরের সর্বস্তরের মানুষের দোয়া চেয়ে সাংবাদিক রাকিব হোসেন আপ্র বলেন, চ্যালেঞ্জিং পেশা আমার পছন্দ। আর চ্যালেঞ্জিং পেশা গুলোর মধ্যে সাংবাদিকতা শীর্ষ পর্যায়ে রয়েছে। কারণ বহুমুখী চ্যালেঞ্জ ও সংকট মোকাবিলা করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করাই সাংবাদিকের নেশা।

    তিনি আরও বলেন, সাংবাদিকতায় সৎ ও ন্যায়-নিষ্ঠাবান মানুষের খুব দরকার। কারণ এক শ্রেণির মানুষ অপ-সাংবাদিকতার মাধ্যমে লুটেপুটে খাচ্ছে, আরেক শ্রেণি না বুঝেই সাংবাদিকতা পেশার বিরুদ্ধে বলছে। অথচ সাংবাদিকতাই গণতান্ত্রিক রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ হিসেবে স্বীকৃত।

    উল্লেখ্য, সাংবাদিক রাকিব হোসেন আপ্র প্রাথমিক পর্যায়ে কবিতা লিখতেন। এরপর আঞ্চলিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল এবং পরবর্তীতে জাতীয় পত্রিকায় লেখালেখি করেন।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…