biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 3 November 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে দুই ভাইকে কুপিয়ে টাকা লুট

    Link Copied!

    লক্ষ্মীপুরে বড় ভাই না ডাকায় বখাটেরা শরীফ উদ্দিন (২৫) ও মো. মোহন (৩০) নামে দুই সহোদরকে কুপিয়ে জখম করা অভিযোগ উঠেছে প্রতিবেশী আরমান হোসেন ও তার সংঘবদ্ধ অনুসারীদের বিরুদ্ধে। প্রধান অভিযুক্ত আরমান ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী।

    বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকাল পৌনে ৯টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন শীর্ষ সংবাদকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো ভুক্তভোগীদের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    এর-আগে বুধবার সন্ধ্যায় সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের বালুরট্যাক এলাকায় এ ঘটনা ঘটে। এসময় নুর হোসেন নামে এক টেলিকম ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে প্রায় ২০ হাজার টাকা লুটে নিয়ে বখাটে চক্র।

    আহত শরীফ ও মোহন একই ইউনিয়নের চরমনসা গ্রামের শাহ আলম খাঁর ছেলে। অভিযুক্ত আরমান একই এলাকার জহিরুল ইসলামের ছেলে।

    হাসপাতালে আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, শরীফ চট্টগ্রামে চাকরি করে। কয়েকদিনের জন্য বাড়িতে বেড়াতে আসে। ৩ দিন আগে তার সামনে স্থানীয় ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী আরমান হোসেন একটি ছেলেকে মারছিল। এটি দেখে শরীফ বাধা দেয়। এতে শরীফকেও লাথি-ঘুষি মারে তিনি। পরে শরীফ তার বড় ভাই মোহনকে বিষয়টি জানায়। ঘটনার সময় আরমানকে দেখে মোহন মারধরের কারণ জানতে চায়। এসময় হঠাৎ করে আরমান ও তার সঙ্গীরা মোহনের ওপর হামলা করে। এসময় ভাইকে বাঁচাতে গেলে শরীফ ফের পিটুনির শিকার হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তাদের মাথায় আঘাত করে বখাটেরা। পরে তারা বাঁচার জন্য স্থানীয় নুর হোসেনের টেলিকমের দোকানে ঢোকে। সেখানে হামলা চালিয়ে দোকানটি ভাঙচুর করে হামলাকারীরা। এসময় টেবিলের ওপর থাকা বিকাশের ১৭ হাজার ৬০ টাকা লুটে নেয় তারা। নুর হোসেন আহতদের বোন জামাই।

    আহতদের বোন রিনা আক্তার বলেন, আরমান বয়সে আমার ভাইদের ছোট। কিন্তু তাকে এলাকায় বড় ভাই না ডাকায় একটি ছেলেকে মারধর করে। সেখানে আমার ভাই শরীফকেও মারধর করা হয়। পরে মারধরের কারণ জানতে চাওয়ায় আমার দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে আরমানসহ তার সঙ্গীরা।

    আহতদের বাবা শাহ আলম বলেন, শুনেছি আরমান ছাত্রলীগের রাজনীতি করে। সে এলাকায় সবার খারাপ আচরণ করে। বিনা কারণ আমার ছেলেদের ওপর হামলা চালিয়েছে। তার প্রায় ৮-১০ জন ছিল হামলা করার সময়।

    বক্তব্য জানতে ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী আরমান হোসেনের মোবাইলফোনে একাধিকবার কল করেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

    লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তারেক মাহমুদ শীর্ষ সংবাদকে জানান, আরমান নামে ভবানীগঞ্জ ইউনিয়নের ছাত্রলীগের কাউকে আমি চিনি না। যদি কেউ ছাত্রলীগের পদপরিচয় ব্যবহার করে। অপরাধ মূলক কর্মকান্ড করে তাকে তাদের বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থার নিবো।

    ভবানীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহাগ গাজীকে একাধিকবার মোবাইল করেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…