biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাWednesday , 7 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে স্বর্ণালংকার লুট ও নিহতের ঘটনায় আটক-২

    Link Copied!

    লক্ষ্মীপুর শহরে ককটেল ফাটিয়ে ও আতঙ্ক ছড়িয়ে একটি স্বর্ণকার দোকানে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে দুই ডাকাত। তারা হচ্ছেন রনি (৩০) ও মুনসুর (২৫)। পুলিশ বলছে আটকদের বাড়ী লক্ষ্মীপুর জেলার বাহিরে। পুরো ঘটনা পুলিশ তদন্তে নেমেছে। এজন্য বিস্তারিত পুলিশের পক্ষ থেকে জানানো হয়নি।

    বুধবার (৭ জুন) রাত ৮টা ১০ মিনিটে হঠাৎ আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় সংলগ্ন ‘চৌধুরী সুপার মার্কেট এর আর. কে. শিল্পালয়’ ৭ থেকে ৮ জন সংঘবদ্ধ ডাকাত দল ককটেল ফাটিয়ে চতুর্দিকে আতঙ্ক ছড়িয়ে ওই স্বর্ণকার দোকান থেকে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুটে নেয়।

    এসময় ডাকাতদের বাদা দেওয়ায় স্বত্বাধিকারী (দোকানী) অপু কর্মকারকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ডাকাত দল। অপু কর্মকারকে বাঁচাতে গিয়ে তার ছেলে অমি কর্মকার ও আহত হয়।

    স্থানীয় কলা বিক্রেতা মো.খোকন জানান, হঠাৎ রাত ৮টা ১০ মিনিটে কয়েকজন লোক এসে স্বর্ণকার দোকানে প্রবেশ করে। আর একজন বাহিরে দাঁড়িয়ে একটি ব্যাগ থেকে ককটেল ফাটিয়ে চতুর্দিকে আতঙ্ক ছড়িয়ে দেয়। আমি নিজেই ভয়ে একটি দোকানে গিয়ে আশ্রয় নিই। তারা ২ থেকে ৩ মিনিটের মধ্যে এ স্বর্ণালংকার লুটে নেয়। এবং অপু দাদাকে কুপিয়ে জখম করে। পরে আমরা রক্তাক্ত অবস্থায় দাদাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করি।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, রাত ৮টার পরপর আর. কে. শিল্পালয় কয়েজ লোক এসে হামলা করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুটে নেয়। কুপিয়ে জখম করে দোকানীকে। পরে তারা একটি পিক-আপ ভ্যান করে পালিয়ে যায়। পিক-আপ ভ্যানটি শহরে ইটের পোল এলাকায় গিয়ে ২ জন ব্যক্তিকে চাপা দেয়। এতে ছবি উল্লাহ (৭৫) ও মো. ইসলাম (৫০) নামে তারা গুরুতর আহত হয়। হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক ছবি উল্লাহকে মৃত ঘোষণা করেন।

    মৃত্যুর বিষয়টি নিশ্চিত করছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আনোয়ার হোসেন। তিনি আরও জানান আশঙ্কাজনক অবস্থায় অপু কর্মকারকে ঢাকায় পাঠানো হয়েছে।

    জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা মুঠোফোনে বলেন, একটি স্বর্ণের দোকানে লুট করে পালিয়ে যাওয়ার সময়। শহরে ইটের পোল এলাকায় সন্ত্রাসীদের ব্যবহৃত পিক-আপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে দুইজন পথচারী আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত্যু ঘোষণা করেন। স্থানীয় জনগণ আটক করে রনি ও মুনসুর নামে দুই ব্যক্তিকে। এসময় তাদের কাছ থেকে একটি স্বর্ণের চেন উদ্ধার করে। এ ঘটনা তদন্ত চলছে। মামলার প্রস্তুতি চলছে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…