biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 30 March 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে গ্রামীন ফোনের বিরুদ্ধে ভোক্তা অধিকারে লিখিত অভিযোগ

    Link Copied!

    লক্ষ্মীপুরে গ্রামীন ফোনের প্রতারণার শিকার হয়ে নূর মোহাম্মদ নামে এক গ্রাহক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন।

    বৃহস্প্রতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুরে জেলার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযোগটি জমা দেওয়া হয়। অভিযোগ নম্বর ৫২/২০২৩ইং।

    অভিযোগ সূত্রে জানা যায়, গ্রাহক নূর মোহাম্মদের ব্যবহৃত ০১৭৮১৫৬১৪৪৮ এই নাম্বারে বুধবার (২৯ মার্চ) বেলা ১.১৫ মিনিটি Gp combo থেকে এসএমএস দিয়ে জানানো হয় ১০ জিবি+ ৩০০ মিনিট ৩০ দিন ২০০ টাকা। ডায়াল *121*5525#।

    ২০০ টাকা রিচার্জের পর উক্ত কোডে ডায়াল করলে ফিরতি এসএমএস আসে sorry this offer is not available for you. now please dial *121*5640#to start78tk- 6GB( with bonus) 3 days or you may dial *121*5# to check your next page*

    বৃহস্পতিবার  (৩০ মার্চ) ভোক্তা অধিকারের নির্ধারিত আবেন পত্রের সাথে গ্রামীন ফোনকে অভিযুক্ত করে অভিযোগ পত্রের সাথে এসএমএস গুলোর স্কিন শর্ট প্রিন্ট করে জমা দেন নূর মোহাম্মদ।

    গ্রাহক নূর মোহাম্মদ বলেন, “দীর্ঘদিন ধরে গ্রামীন ফোন ব্যবহার করলেও তাদের অফারগুলো থাকে অনেক বড় বাজেটের। তাই গত ১ মাস কোন টাকা রিচার্জ করিনি। গতকালকের Gp combo থেকে এই অফারটি পেয়ে ২০০ টাকা রিচার্জ করি। অফারটি নিতে তাদের দেয়া কোডে ডায়াল করলে ফিরতি এসএমস আসে এই অফার আমার জন্য না! এটা সুস্পষ্ট প্রতারণা। আমি দেশে প্রচলিত ভোক্তা অধিকার আইনে এই প্রতারণার ন্যায্য বিচার চাই।”

    জানতে চাইলে লক্ষ্মীপুর জেলার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন জানান, একজন গ্রামীণ ফোন গ্রাহক আমাদের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি আমরা খতিয়ে দেখবো।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…