biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাWednesday , 22 February 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • লক্ষ্মীপুরে শিক্ষা সফরে গিয়ে নদীতে ডুবে প্রাণ গেলো ছাত্রের

    Link Copied!

    লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা থেকে চাঁদপুরে শিক্ষা সফরে গিয়ে মেঘনা নদীতে ডুবে তামিম হোসেন (৮) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুরের হাইমচর উপজেলার শহর আলী মোড় এলাকার কাটাখালী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

    সন্ধায় নিহত তামিমকে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

    চাঁদপুরের হাইমচর কোস্টগার্ড স্টেশন কমান্ডার (এসআই) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ ছিল না। এজন্য মরদেহ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।।

    তামিম রায়পুর উত্তর চরবংশী ইউনিয়নের চর ইন্দুরিয়া মেঘনাবাজার এলাকার হাজি আবদুল আউয়াল কওমী মাদরাসার হেফজ বিভাগের ছাত্র। সে একই এলাকার সর্দার বাড়ির রতনসর্দার ছেলে।

    পরিবার সূত্র জানায়, মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে মাদরাসা থেকে উত্তর হামছাদী ইউনিয়নের মেঘনা নদীর আজগর সর্দারের চরে শিক্ষা সফরে যায়। বিকেল তিনটার দিকে সবার সঙ্গে খেলাধুলা করার একপর্যায়ে তামিম নদীতে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে সবাই বাড়ি ফিরে আসে। পরে তামিমের বাবা স্থানীয় পুলিশ ও কোস্টগার্ডকে ঘটনাটি জানান।

    মাদরাসা কর্তৃপক্ষকে নিয়ে পুলিশ ও কোস্টগার্ড অভিযান চালিয়েও তাকে খুঁজে পায়নি। বুধবার বিকালে হাইমচরের শহর আলী মোড়ে কাটাখালী নদীতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে কোস্টগার্ড সদস্যরা মরদেহ উদ্ধার করে।

    নিহত তামিমের বাবা রতন সর্দার বলেন, আমাদের খামখেয়ালিপনার কারণের তামিমের মৃত্যু হয়েছে। তাকে যেতে দেওয়া উচিত হয়নি। এটি আমাদের সবচেয়ে বড় ভুল ছিল। কারও বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই। সন্ধায় দাফন করা হয়েছে।

    রায়পুর হাজিমারা ফাঁড়ির ইনচার্জ মফিজুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। কোস্টগার্ড মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…