biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 21 April 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • ভুলে নিজেদের শহরে বোমা ফেলল রুশ যুদ্ধবিমান

    Link Copied!

    রাশিয়ার একটি যুদ্ধবিমান দুর্ঘটনাবশত তাদের নিজেদের শহর বেলগোরদে বোমা ফেলেছে বলে নিশ্চিত করেছে রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়। রাশিয়ার এই শহরটির অবস্থান ইউক্রেন সীমান্তের কাছাকাছি।

    ইউক্রেনে যাওয়ার পথে রাশিয়ার জঙ্গি বিমানগুলো নিয়মিতভাবে এ শহরটির উপর দিয়ে উড়ে যায়। আঞ্চলিক গভর্নর বিচেস্লাভ গ্লাদকোভ জানিয়েছেন, ওই বোমার আঘাতে শহরটির একটি প্রধান সড়কে প্রায় ২০ মিটার (৬০ ফুট) চওড়া গর্ত তৈরি হয়েছে। খবর বিবিসির

    বৃহস্পতিবার রাতের এ ঘটনায় দুই নারী আহত হয়েছেন বলে জানিয়েছেন তিনি। বিস্ফোরণে চারটি অ্যাপার্টমেন্ট ভবন ও চারটি গাড়িও ক্ষতিগ্রস্ত হয়। রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় বলেছে, ‘বেলগোরোদ শহরের উপর দিয়ে বিমান বাহিনীর একটি সুখোই এসইউ-৩৪ বিমান উড়ে যাওয়ার সময় দুর্ঘটনাবশত আকাশযান থেকে একটি তোপ ছুটে যায়।’

    আরও পড়ুন-    রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা   

    প্রতিরক্ষা মন্ত্রণালয় জানায়, বৃহস্পতিবার স্থানীয় সময় রাত সোয়া ১০টায় এই বোমাটি পড়েছিল। কিভাবে এটি ঘটলো তার কোন ব্যাখ্যা প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বক্তব্যে নেই। তবে এতে শুধু অস্বাভাবিকভাবে বিমান থেকে বিস্ফোরক পড়ে যাওয়ার কথা উল্লেখ আছে। বোমাটি পড়েছিল দুটি রাস্তার সংযোগস্থলে, কিছু আবাসিক ভবনের কাছাকাছি। এই স্থানটি নগর কেন্দ্র থেকে খুব বেশি দূরে নয়।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    সোশ্যাল মিডিয়ায় কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে, যেগুলোতে বোমাটি পড়ার পর প্রথম বিস্ফোরণ এবং কিছু ক্ষয়ক্ষতির দৃশ্য দেখা যাচ্ছে। এসময় কাছাকাছি প্রসপেক্ট ভাটুইনা রাস্তা ধরে গাড়ি চলতে দেখা যায়। এর ১৮ সেকেন্ড পরে বোমাটি পুরোপুরি বিস্ফোরিত হয়, এবং বিস্ফোরণে রাস্তার একটি অংশ উড়ে যায়, এবং সেসময় রাস্তা দিয়ে যাওয়া একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

    আরও পড়ুন-    ঈদ-উল-ফিতর উপলক্ষে ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেনের শুভেচ্ছা বার্তা   

    আহত দুই নারীকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে এবং নয়তলা এটি অ্যাপার্টমেন্ট ব্লকের কাঠামোর ক্ষতি হওয়ায় সেটি থেকে লোকজনকে সরিয়ে নেয়া হয়েছে বলে জানিয়েছেন আঞ্চলিক গভর্নর গ্লাডকভ।

    সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি এবং ভিডিওতে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত অ্যাপার্টমেন্ট ভবনের নানা চিত্র দেখা যায়। একটি ছবিতে দেখা যাচ্ছে বিস্ফোরণে একটি গাড়ি উড়ে গিয়ে পাশের একটি দোকানের ছাদের ওপর পড়েছে। শুক্রবার সকালে ক্রেন দিয়ে সেখান থেকে গাড়িটি সরানো হয়।

    আঞ্চলিক গভর্নর বলেছেন, বেলগোরদের বাসিন্দাদের জন্য এটি ছিল কঠিন এক রাত, তবে তারা সামলে উঠতে পেরেছে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…