biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাWednesday , 19 July 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • নিয়ন্ত্রণ হারিয়ে বসতঘরে ট্রাক, দিনমজুরের মৃত্যু

    Link Copied!

    গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঘরের উপর আছড়ে পড়ে প্রাণ কেড়ে নিয়েছে বিপ্লব বিশ্বাসের (৪০) নামের এক দিনমজুরের।

    বুধবার (১৯ জুলাই) ভোর ৪টার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার সিঙ্গিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত বিপ্লব বিশ্বাস টুঙ্গিপাড়া উপজেলার সিঙ্গিপাড়া গ্রামের সতীশ চন্দ্র বিশ্বাসের ছেলে।

    টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মামুন নিহত দিনমজুর বিপ্লব বিশ্বাসের পরিবারকে আজ বুধবার দুপুরে ২৫ হাজার টাকার আর্থিক অনুদান দিয়েছেন।

    আরও পড়ুন-   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ২৮ জুলাই

    টুঙ্গিপাড়া থানার ওসি এস এম কামরুজ্জামান জানিয়েছেন, রাস্তার পাশে সরকারি জায়গায় ঘরে তুলে বসবাস করতেন প্রান্তিক জনগোষ্ঠীর ঋষি সম্প্রদায়ের বিপ্লব বিশ্বাস। গতকাল মঙ্গলবার রাতে ঘরে একাই ঘুমিয়ে ছিলেন বিপ্লব। মাগুরা থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া উপজেলার তরুর বাজার গামী মৎস্য খাদ্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপ্লবের ঘরে আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই বিপ্লব মারা যায়। এ সময় বিপ্লবের ঘর ভেঙে যায়। ঘরের আসবাবপত্র নষ্ট হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিপ্লবের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

    এ ব্যাপারে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মামুন বলেন, বিপ্লব বাঁশ ও বেতের চালন, কুলা তৈরি ও জুতা সেলাই করে জীবিকা নির্বাহ করতেন। তার এই মর্মান্তিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। বিবপ্লবের পরিবারকে আমরা সমবেদনা জানিয়েছি। সেই সঙ্গে মরদেহ দাহ ও অন্যান্য কাজ সম্পন্ন করার জন্য পরিবারের সদস্যদের কাছে ২৫ হাজার টাকার অনুদান প্রদান করেছি। উপজেলা প্রশাসন এই পরিবারের পাশে দাঁড়িয়ে সব ধরনের সহযোগিতা করে যাবে বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…