biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাTuesday , 27 June 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • ৩ জুলাই ঢাকা আসছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজ

    Link Copied!

    আর্জেন্টিনা ভক্তদের অপেক্ষা ও সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ৩ জুলাই ঢাকায় আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার এমিলিয়ানো মার্টিনেজ।

    সোমবার (২৬ জুন) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোষ্টে বাংলাদেশে আসার খবর নিশ্চিত করেছেন মার্টিনেজ।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন
    লিওনেল মেসির সতীর্থ ও তার বিশ্বকাপ জয়ের অন্যতম রূপকার মার্টিনেজ পোষ্টে লিখেছেন, ‘আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, ভারতীয় উপমহাদেশে আমার সফর শুরু হবে ৩ জুলাই। যাত্রা শুরু হবে বাংলাদেশ থেকে, যেখানে আমি ফান্ডেড নেক্সট এবং নেক্সট ভেঞ্চারস-এর দলগুলির সাথে দেখা করার সুযোগ পাবো।’

    আরও পড়ুন-   ‘লুঙ্গি’ পরা ছবিতে কিসের ইঙ্গিত বিয়ার গ্রিলসের

    ‘আমাদের এই সাক্ষাৎ ভবিষ্যতের সমৃদ্ধ অভিজ্ঞতার সুর তৈরি করে দেবে। বাংলাদেশে দেখা-সাক্ষাৎ শেষে আমি কলকাতায় যাব, শুরু হবে আমার আড়াই দিনের ভারত অভিযান। আমি এই রোমাঞ্চকর অভিযান নিয়ে খুবই আগ্রহ নিয়ে অপেক্ষা করছি এবং এই যাত্রায় যে বৈচিত্র্যময় অভিজ্ঞতা এবং শিক্ষা পাব, সেটা নেওয়ার প্রত্যাশায় আছি।’ – যোগ করেন মার্টিনেজ।

    মার্টিনেজের কেবল কলকাতায় আসার কথা ছিল। কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তর সঙ্গে মার্টিনেজের অ্যাস্টন ভিলার মাঠে দেখা হয়। সেখানে কলকাতা আসার কথা হয় দুজনের।

    নানা গল্প শুনে বাংলাদেশের কথাও আলোচনা হয় দুজনের। মার্টিনেজ নিজ থেকে বাংলাদেশ সফরের আগ্রহ দেখান। এরপর শতদ্রু দত্ত বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার প্রক্রিয়া শুরু করেন।

    বাংলাদেশে এসে বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করেন। শেষ পর্যন্ত ফান্ডেড নেক্সট এবং নেক্সট ভেঞ্চারসের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশে আসছেন এই আর্জেন্টাইন গোল রক্ষক।

    আরও পড়ুন-   ত্রিশ লাখ টাকার সেতুতে চলে না যানবাহন

    দুই দেশের এই সফরে আসতে মার্টিনেজ মুখিয়ে আছেন তা বোঝাই যাচ্ছে, ‘আমি তোমাদের সকলের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি। আশা করছি আমরা দারুণ কিছু সময় কাটাবো।’

    শুধু ফাইনালেই নয়, বিশ্বকাপজুড়েই গোলপোস্টের নিচে দাঁড়িয়ে আস্থার প্রতীক ছিলেন এমিলিয়ানো মার্টিনেজ। বিশ্বকাপের সেরা গোলরক্ষকের পুরস্কারই তার এই স্বীকৃতি। বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তদের কাছেও তাই এই নায়কের আসনে আসীন এই গোলরক্ষক। সেরা গোলরক্ষকের ট্রফি হাতে তার বিতর্কিত উদ্‌যাপনও যাকে আলোচনায় রেখেছে অনেক দিন।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…