biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাSaturday , 6 May 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • আপনিও অবৈধ আপনার দলও অবৈধ, ফখরুলকে কাদের

    Link Copied!

    মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির অবৈধ মহাসচিব বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন বিএনপি অবৈধ দল। আন্দোলনের নামে তারা ষড়যন্ত্রের রূপরেখা তৈরি করছে বলেও জানান তিনি।

    শনিবার (৬ মে) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের যৌথসভার শুরুতে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, আপনি (মির্জা ফখরুল) মহাসচিব থাকার বৈধ অধিকার হারিয়ে ফেলেছেন। আপনি দলের গঠনতন্ত্র লঙ্ঘন করেছেন। দলের জাতীয় কাউন্সিল না করে এক যুগ ধরে ক্ষমতায় আছেন। আপনি নিজেই তো অবৈধ। আপনার দলও অবৈধ।

    আরও পড়ুন-  রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা  

    ওবায়দুল কাদের বলেন, আপনারা (বিএনপি) দলের গঠনতন্ত্র লঙ্ঘন করে ক্ষমতায় যাওয়ার পাঁয়তারা করছেন। আপনাদের এই দলের কোনো বৈধতা নেই। যাদের নিজেদের ঘরে গণতন্ত্র নেই তারা দেশে কীভাবে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে? তাদের কোনো সম্মেলন হয় না। জেলা সম্মেলন নেই, থানা সম্মেলন নেই, উপজেলায় নেই, কেন্দ্রে তো নেই-ই। সব পকেট কমিটি। লন্ডন থেকে ফরমায়েশি কমিটি। পকেট কমিটি দিয়ে বিএনপির টপ টু বটম চলে।

    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কথায় কথায় মির্জা ফখরুল কী করে বলেন ‘অবৈধ সরকার’। মির্জা ফখরুল আর বিএনপির নেতাদের লজ্জা করে না এই কথা বলতে? অবৈধ দল কোনটি? বাংলাদেশের অবৈধ দল বিএনপি। অবৈধ ব্যক্তি যে দল গঠন করে ক্ষমতায় থেকে সেই দল কি বৈধ? সেটা অবৈধ দল। তারা অবৈধ দল।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    তিনি আরো বলেন, নির্বাচন মানে তো টাকা পয়সার খেলা। এখন বলছে নির্বাচন করবে না। আবার একটি পত্রিকায় দেখলাম রাষ্ট্রপতি ডাকলে আসবে। হামিদ সাহেব ডেকেছেন আসেননি। এখন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন সাহেব ডাকলে আসবেন, দেখা যাক। দেখছে তো আর কোনো পথ নেই। সব পথই খোলা রাখবে, কেন? আমাদের সামনে দৃষ্টান্ত আছে না? আছে। নির্বাচন করবে না কিন্তু ঘোমটা পরে করবে। কীভাবে? স্বতন্ত্র মার্কা নির্বাচন। ২৪ জন দাঁড়িয়ে গেছে কাউন্সিলর পদে। মেয়র পদেও দাঁড়িয়েছে। তারা (বিএনপি) নির্বাচন করবে। ধানের শীষ নিয়ে করবে না। দলীয় পরিচয় গোপন রেখে নির্বাচন করবে। কিন্তু সবাই জানে, কারা কারা বিএনপির। আমরা জানি, দেশের মানুষও জানে। সংশ্লিষ্ট এলাকার ভোটাররাও জানে।

    আরও পড়ুন-   “ভূরুঙ্গামারীর সামাজিক পরিবেশ উন্নয়নে ধর্মীয় নেতৃবৃন্দের করনীয়” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত 

    তিনি বলেন, বিশ্বের অন্যান্য দেশের জন্য বাংলাদেশের অর্থনীতি একটা উদাহরণ। আজকে সেই অর্থনীতিকে ক্ষতিগ্রস্ত করার জন্য তারা (বিএনপি) সন্ত্রাসের পথ বেছে নেবে, ত্রাসের পথ বেছে নেবে- এটাই আমরা জানি। তারা নির্বাচনে বিশ্বাস করে না। তাদের কাছে নির্বাচন মানে বিএনপিকে নির্বাচিত করার গ্যারান্টি দিতে হবে। যদি নির্বাচন কমিশন বিএনপিকে নির্বাচিত হওয়া, ক্ষমতায় যাওয়ার গ্যারান্টি দিতো- সেটা হতো নিরক্ষেপ নির্বাচন। তাদের কাছে এটাই নিরপেক্ষ নির্বাচন, তাদের জেতানোর গ্যারান্টি। তারা বুঝে ফেলেছে, আগামী নির্বাচনে জনগণের ভোটে তাদের জেতার কোনো সম্ভাবনা নেই। নির্বাচনে হেরে যাাবে। সেই জন্য তারা নির্বাচনকে ভয় পায়। তারা এখন চাচ্ছে ষড়যন্ত্র করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে। এই সরকারকে চেরাগোপ্তা চক্রান্তের মাধ্যমে ক্ষমতাচ্যুত করতে। এটাই তাদের টার্গেট, সেই রূপরেখাই তারা তৈরি করছে।

    XDurbar দূর্বার 2nd gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    সেতুমন্ত্রী আরো বলেছেন, বিএনপির আন্দোলনের রূপরেখা রাজনীতির নয়। তাদের আন্দোলনের রূপরেখা ষড়যন্ত্রের। তারা এখন দেশের অর্থনীতিকে ধ্বংস করার ফন্দি করছে।

    সিটি নির্বাচনে দলীয় সভাপতির নেতৃত্বে মনোনয়ন বোর্ডের নেওয়া সিদ্ধান্ত দলের সর্বস্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে মেনে চলার আহ্বান জানান কাদের। একই সঙ্গে মন্ত্রী, এমপিসহ সংশ্লিষ্টদেরও নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

    আরও পড়ুন-    শপথ নিলেন রাজা তৃতীয় চার্লস

    যৌথ সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামশুন নাহার চাপা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বন ও পরিবেশ বিষয়ক দেলোয়ার হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল শামীম, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী, আনোয়ার হোসেন প্রমুখ।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…