biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 5 May 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • ১৫ তারিখ পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি, বরণে চলছে প্রস্তুতি

    Link Copied!

    রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর প্রথম সরকারি সফরে ১৫ মে (সোমবার) নিজ জেলা পাবনায় আসছেন রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন। তিন দিনের সফরকালে ১৬ মে (মঙ্গলবার) তাকে সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা দেওয়া হবে।

    বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নবীরুল ইসলাম ও পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নবীরুল ইসলাম বলেন, ১৫ মে (সোমবার) দুপুরে তিনি পাবনা সার্কিট হাউজে পৌঁছাবেন। দুপুরেই পাবনা জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু চত্বরের নাম ফলক উদ্বোধন করবেন। এরপর রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন। পরে তিনি আরিফপুর কবরস্থানে এবং স্কয়ার বাগানবাড়িতে পারিবারিক কবরস্থান জিয়ারত করবেন। ওইদিন বিকেলে তিনি পাবনা জেলা ও দায়রা জজ আদালতে বঙ্গবন্ধু কর্নার এবং বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করবেন। তিনি আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন।

    আরও পড়ুন-    রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা

    নবীরুল আরও বলেন, ১৬ মে (মঙ্গলবার) সকালে তিনি এডওয়ার্ড কলেজ মাঠে তার সম্মানে দেওয়া নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন। বিকেল ৫টায় তিনি পাবনা প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। পরদিন ১৭ মে (বুধবার) পাবনা ডায়াবেটিকস সমিতির কার্যালয় পরিদর্শন করবেন। বিকেলে রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু বিনোদন পার্ক পরিদর্শন করবেন। ১৮ মে (বৃহস্পতিবার) সকালে তিনি ঢাকার উদ্দেশ্যে পাবনা ত্যাগ করবেন।

    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ

    রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ার পর মোঃ সাহাবুদ্দিন এই প্রথম পাবনা সফরে আসছেন। রাষ্ট্রপতিকে বরণে পাবনা জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও সাধারণ নাগরিকরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন। পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে চলছে দফায় দফায় প্রস্তুতি সভা।

    আরও পড়ুন-    পাঁচ দিন হাসপাতালে থেকে বাসায় খালেদা জিয়া

    এদিকে পাবনার কৃতী সন্তান রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনার জন্যও চলছে নানা প্রস্তুতি। বুধবার (৩ মে) রাতে পাবনা অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরিতে রাষ্ট্রপতিকে নাগরিক সংবর্ধনা দেওয়া উপলক্ষে নাগরিক কমিটি গঠিত হয়।

    XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    সভায় স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টুকে নাগরিক কমিটির আহ্বায়ক করা হয়। যুগ্ম আহ্বায়ক হয়েছেন পাবনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি, অধ্যক্ষ শিবজিত নাগ ও সাংবাদিক আব্দুল মতিন খান।

    আরও পড়ুন-    বেনাপোল সীমান্তে গাঁজাসহ আটক

    সভায় সিদ্ধান্ত নেওয়া হয় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম। সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করবেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। ডেপুটি স্পিকার অ্যাডভোকেট সামসুল হক টুকুসহ পাবনার সব সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন কমিটিতে উপদেষ্টা হিসেবে থাকবেন।

    XDurbar দূর্বার 2nd gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন

    নাগরিক কমিটির প্রস্তুতি সভায় পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল সভাপতিত্ব করেন। পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অ্যাটকো সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু, অধ্যক্ষ শিবজিত নাগ, বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম, সমাজসেবক মোসতাক আহমেদ সুইট, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন, প্রফেসর কামরুজ্জামান প্রমুখ।

    এদিকে পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বুধবার সকালে জানান, নবনির্বাচিত রাষ্ট্রপতির তিন দিনের পাবনা সফর উপলক্ষে জেলা প্রশাসন ও পাবনা পুলিশ প্রশাসন ব্যাপক প্রস্তুতি নিচ্ছে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…