biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 16 February 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • আগামী নির্বাচনে সব দলের অংশগ্রহণ চায় ইইউঃ কাদের

    Link Copied!

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সব দলের অংশগ্রহণের মাধ্যমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায় ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। তবে নির্বাচনে অংশ নেওয়া কিংবা কোনো সংলাপ চায় না বিএনপি।

    বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানে ইউরোপীয় ইউনিয়নের এম্বাসেডরদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

    ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাৎ করতে ওবায়দুল কাদের সকালে গুলশানে যান। এসময় ইউরোপীয় ইউনিয়নের সাতটি দেশের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

    বৈঠক শেষে সাংবাদিকদের ওবায়দুল কাদের জানান, ইউরোপীয় ইউনিয়ন চায় আগামী নির্বাচনে সব দলের অংশগ্রহণ। আমরা আশ্বস্ত করেছি, আগামী নির্বাচন বিশ্বাসযোগ্য ও সুষ্ঠু হবে, নির্বাচন কমিশন স্বাধীন কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

    আরও পড়ুন-    গাইবান্ধার সেই ২ কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

    নির্বাচনকেন্দ্রিক বিদেশিদের কোনো নির্দেশনা আওয়ামী লীগ অনুসরণ করবে না মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি বিদেশিদের সঙ্গে চুপিচুপি বৈঠক করে আর আওয়ামী লীগ জানান দিয়ে বৈঠক করে।

    নির্বাচনে পরাজয়ের ভয়ে বিএনপি নির্বাচন অংশ নিতে চায় না মন্তব্য করে কাদের বলেন, তারা আবারও দেশকে অস্থিতিশীল করে আগুন সন্ত্রাস করে ক্ষমতায় যেতে চায়।

    কাদের বলেন, যে দল রাষ্ট্রপতির আহ্বান প্রত্যাখ্যান করে নির্বাচন কমিশনের ডায়ালগ প্রত্যাখ্যান করে তারা ডেমোক্রেসি চায় না। তবে পচাত্তরের পর আওয়ামী লীগ সরকারই আইনের মাধ্যমে স্বাধীন নির্বাচন কমিশন গঠন করে এবং এ সরকারই সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচনে যা যা করণীয় তাই করবে।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…