biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাThursday , 16 February 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • গাইবান্ধার সেই ২ কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

    Link Copied!

    অপহরণের ১৩ দিন পর দুই কলেজ ছাত্রী শ্রাবন্তি ও রিফাত জান্নাতকে উদ্ধার করেছে গাইবান্ধা সদর থানার পুলিশ। তারা দুজনেই গাইবান্ধা সরকারী মহিলা কলেজের দ্বাদশ ছাত্রী। একজনের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার পাড় সুন্দইল গ্রামে এবং আরেকজনের বাড়ি একই উপজেলার রাখালবুরুজ গ্রামে। তারা একসঙ্গে গাইবান্ধা শহরের পলাশ পাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামে একটি মেসে থেকে লেখাপড়া করতেন।

    বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে গাইবান্ধা সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকা ও ঝিনাইদহ জেলা থেকে ভিকটিমদের উদ্ধার করেন। সেইসঙ্গে আসামি রিয়েল মন্ডল হৃদয়কে ঝিনাইদহের কোট চাঁদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

    গাইবান্ধা সদর থানা পুলিশের এসআই ইসলাম মল্লিকসহ সঙ্গীয় ফোর্স পাঁচ দিনের শ্বাসরুদ্ধকর অভিযানে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থেকে ভিকটিম রিফাত জান্নাতকে ও গাজীপুর জেলার আশুলিয়া থানার জিরানি বাজার এলাকা থেকে লাবিবা খাতুনকে উদ্ধার করা হয়।

    আরও পড়ুন-    লক্ষ্মীপুরে মাটি খুঁড়ে মিলল ১৬টি পুরনো অস্ত্র

    এসময় গাইবান্ধা সদর থানার মামলার এজাহার নামীয় আসামী মোঃ রিয়াল মন্ডল হৃদয়কে গ্রেফতার করা হয়।

    ওসি মাসুদুর রহমান বলেন,গাইবান্ধা শহরের মেস থেকে বাড়ি যাবার পথে ওই দুই কলেজছাত্রী নিখোঁজ হয়। এ ঘটনা থানায় মামলা হলে কয়েকদিনের শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে দুই ভিকটিম ও প্রধান আসামি রিয়েলকে গ্রেফতার করা হয়েছে। তারা প্রেমের টানে উধাও হয়েছিল বলে জানান ওসি।

    উল্লেখ্য-গত (২ ফেব্রুয়ারি) গাইবান্ধা থেকে সন্ধ্যায় তারা গোবিন্দগঞ্জের বাড়ি যাওয়ার উদ্দেশে একসাথে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হন। কিন্তু দীর্ঘসময় পরও বাড়ি গিয়ে না পৌঁছায় মোবাইলে যোগাযোগ করা হলে দুজনেরই মোবাইল তখন থেকে বন্ধ পাওয়া যায়। গত (২ ফেব্রুয়ারি) তারা নিখোঁজ হবার পর পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় সাধারণ ডায়রি করা হয়।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…