biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ XDurbar দূর্বার 1st gif ad biggapon animation বিজ্ঞাপন এ্যানিমেশন biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ
ঢাকাFriday , 27 January 2023
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. ধর্ম
  12. নির্বাচন
  13. প্রবাসের খবর
  14. ফিচার
  15. বিজ্ঞান ও প্রযুক্তি
Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
আজকের সর্বশেষ সবখবর
  • শেয়ার করুন-

  • Xrovertourism rovaar ad বিজ্ঞাপন
  • বিকেলে গণতন্ত্র মঞ্চের সাথে বিএনপির বৈঠক

    জে এম আলী নয়ন
    January 27, 2023 12:54 pm
    Link Copied!

    সরকারবিরোধী যুগপৎ আন্দোলনের লক্ষ্যে গণতন্ত্র মঞ্চের লিয়াজো কমিটির সাথে আজ বৈঠকে বসবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    শুক্রবার (২৭ জানুয়ারি) বিকাল ৪টা গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বৈঠকে উপস্থিত থাকার কথা রয়েছে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। এই বৈঠকে আগামী দিনে আন্দোলন জোরদার ও বিএনপির ২৭ দফা ও মঞ্চের ১৪ দফা নিয়ে সমন্বয় করার বিষয়ে আলোচনা হবে।

    বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এই তথ্য নিশ্চিত করেছেন।

    গণতন্ত্র মঞ্চের নেতারা বলছেন, শুক্রবার অনুষ্ঠেয় বৈঠকটি বেশ গুরুত্বপূর্ণ। বৈঠকে গণতন্ত্র মঞ্চের ১৪ দফা ও বিএনপির রাষ্ট্রকাঠামো মেরামতের ২৭ দফা সমন্বয় করে আন্দোলনরত বিরোধী দলগুলো একটি ইশতেহার তৈরি করবে।

    আরও পড়ুন-    লক্ষ্মীপুরে সেই শিক্ষার্থীদের খোঁজ নেয়নি আয়োজক কমিটি

    এবিষয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, বিএনপি লিয়াজোঁ কমিটি ও গণতন্ত্র মঞ্চ লিয়াজোঁ কমিটির সঙ্গে শুক্রবার বিকাল ৪টা গুলশান চেয়ারপারসন অফিসে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বৈঠক করবেন।

    বিএনপি ও গণতন্ত্র মঞ্চের নীতিনির্ধারকদের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার অনুষ্ঠেয় বৈঠকে পুরো মুভমেন্টের রোডম্যাপ নিয়ে আলোচনা করবেন দুই পক্ষের নেতারা। বিশেষ করে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের উপস্থিতিতে বৈঠক নতুন মাত্রা পাবে বলে মনে করছেন নেতারা।

    আরও পড়ুন-    ঢাকায় আসছেন বিশ্ব ব্যাংকের এমডি

    এ বিষয়ে জানতে চাইলে গণতন্ত্র মঞ্চের নেতা, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেন, শুক্রবারের বৈঠকটি গুরুত্বপূর্ণ মিটিং। প্রথমবার বিএনপির মহাসচিবসহ মিটিং হবে। এতে বিশেষ মনোযোগ আছে। ভবিষ্যৎ আন্দোলনের রূপরেখা নিয়ে সম্ভাব্য আলোচনা, যুগপৎ আন্দোলন কীভাবে সমন্বয় হবে, সবাইকে রাজপথে কীভাবে নামানো যেতে পারে, সমাজের অন্যদের অংশের মানুষকেও কীভাবে যুক্ত করবো, এসব বিষয় নিয়ে আলোচনা করবো।

    বৈঠকে মির্জা ফখরুলের সাথে থাকবেন দলের লিয়াজো কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বরকত উল্লাহ বুলু ও মোয়াজ্জেম হোসেন আলাল।

    অন্যদিকে গণতন্ত্র মঞ্চের লিয়াজো কমিটি সদস্যদের মধ্যে থাকবেন আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না, সাইফুল হক, জোনায়েদ সাকি, নুরুল হক নুর, শেখ রফিকুল ইসলাম বাবলু ও হাসনাত কাইয়ুম।

    শীর্ষসংবাদ/নয়ন

    biggapon বিজ্ঞাপন

    Share this...

    বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।
    ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০
    biggapon ad advertis বিজ্ঞাপন এ্যাড অ্যাডভার্টাইজ  
  • আমাদেরকে ফলো করুন…