সুখবর দিলেন অপু বিশ্বাস

ঢাকা : জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ভক্তদের জন্য সুখবর দিলেন। ৭ মার্চ ফেসবুক লাইভে এসে অপু বিশ্বাস ঘোষণা দিলেন তিনি প্রতি মাসে দুইবার করে লাইভে এসে ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন।

অপু বিশ্বাস বলেন, ‘প্রথমবারের মতো আমার পেইজ থেকে লাইভে এলাম। আমি চাই আমি দর্শকদের সঙ্গে সব সময় সঙ্গে থাকি। মাঝে মাঝেই দর্শকদের সঙ্গে লাইভে আসব। অন্তত প্রতি মাসে দুইবার করে আমার পেইজ থেকে লাইভে আসব।’

তিনি আরও বলেন, ‘আমার পরিবার মূলত দর্শক আর আমার ছেলেকে নিয়ে। ফলে দর্শকদের নিয়ে সব সময় আমার ভাবনা কাজ করে।’

এদিকে প্রায় তিন বছরের দীর্ঘ বিরতি শেষে আবারও দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন অপু বিশ্বাস। তবে বাংলাদেশি কোনো চলচ্চিত্র দিয়ে নয়, অপু ফিরছেন কলকাতার চলচ্চিত্র দিয়ে। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাস অভিনীত কলকাতার প্রথম সিনেমা ‘শর্টকাট’। সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্পে এটি পরিচালনা করেছেন সুবীর মন্ডল। ‘শর্টকাট’-এর শুটিং শেষ হয়েছে এরই মধ্যে। মুক্তির জন্য প্রস্তুত সিনেমাটি।

অপু বিশ্বাস বলেন, ২০১৮ সালে মুক্তি পায় ‘পাংকু জামাই’। এরপর লম্বা বিরতি। সবকিছু ঠিকঠাক থাকলে এ সিনেমাটি দিয়েই আবারও দর্শকদের কাছে ফিরব। সম্প্রতি কলকাতায় গিয়ে সিনেমার ডাবিং করে এসেছি। শিগগিরই সিনেমাটির মুক্তির দিন ঘোষণা করা হবে।’

কলকাতার পাশাপাশি শর্টকাট বাংলাদেশেও মুক্তি পাবে বলে জানান পরিচালক। সাফটা চুক্তির আওতায় সিনেমাটি এ দেশে মুক্তি দেওয়া হবে। তবে এখনও কোনো প্রতিষ্ঠানের সঙ্গে এ নিয়ে চুক্তি হয়নি।

শর্টকাট-এ কলকাতার গৌরব চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন অপু বিশ্বাস। শর্টকাট ছাড়াও অপু বিশ্বাসের আরও দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘প্রিয় কমলা’ ও দেবাশীষ বিশ্বাসের শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email