লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ বিদেশী মদ ও ফেন্সিডিলসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে ১০ বোতল বিদেশী মদ ও ২৩ বতল ফেন্সিডিলসহ মো. আমজাদ হোসেন রাজিব প্রকাশ রাজু (২৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১। আজ মঙ্গলবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ।
এর আগে সোমবার মধ্য রাতে সদর উপজেলার জকসিন বাজার এলাকার ‘বন্ধন নামে একটি রেষ্টুরেন্ট এ অভিযান চালিয়ে এসব মাদকসহ ওই যুবককে আটক করে র‌্যাব। আটকৃত যুবক রাজু নোয়াখালী জেলার সেনবাগ থানাধিন দক্ষিণ রাজারামপুর গ্রামের মো. কামাল উদ্দিরে ছেলে।

র‌্যাবের অধিনায়ক জানায়, দীর্ঘদিন যাবত নোয়াখালীর মাদক ব্যবসায়ী যুবক রাজু কুমিল্লা থেকে মদসহ মাদক দ্রব্য এনে নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। এমন গোপন সংবাদে জকসিন বাজার এলাকার বন্ধন রেষ্টুরেন্টে অভিযান চালানো হয়। এসময় ওই রেষ্টুরেন্টের ভেতর থেকে তাকে আটক করা হয়। উদ্ধার করা হয় তার সাথে থাকা ১০ বোতল বিদেশী মদ ও ২৩ বোতল ফেন্সিডিল।
তিনি আরো জানান, এঘটনায় আটক রাজুর বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় মামলা প্রকিয়াধিন রয়েছে। মামলার পর তাকে থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email