লক্ষ্মীপুরে মাস্ক না পরায় আরও ২৬ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে করোনাভাইরাস প্রতিরোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ‘মাস্ক পরুন, সেবা নিন’ শীর্ষক প্রচারণা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৬ জনকে জরিমানা করা হয়েছে। পাশাপাশি সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

বৃহস্পতিবার দুপুরে শহরের চকবাজার এলাকাসহ বিভিন্নস্থানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম এ কার্যক্রম পরিচালনা করেন। অভিযানে বিভিন্ন এলাকায় ২৬ জনকে একশ টাকা করে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম বলেন, করোনাভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে মাস্ক পরায় অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে লক্ষ্মীপুর শহরের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। এ সময় মাস্ক পরিহিত ছাড়া চলাচল করায় পথচারীসহ ২৬ জনকে জরিমানা করা হয়। লক্ষ্মীপুরবাসীর কল্যাণে করোনাভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জেলা প্রশাসনের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এর আগে গতকাল বুধবার বিকেলে শহরের ঝুমুর সিনেমা হল এলাকায় মাস্ক না পড়ায় ১৩ জনকে একশ টাকা করে একহাজার তিনশ টাকা জরিমানা করে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার বনি আমিন।

তিনি জানান, করোনাভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে মাস্ক পরায় অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে লক্ষ্মীপুর শহরের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। এ সময় মাস্ক পরিহিত ছাড়া চলাচল করায় পথচারীসহ ১৩ জনকে জরিমানা করা হয়।

Print Friendly, PDF & Email