অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান ইব্রাহিম ফাতেমী পিন্টু

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে পদ উন্নতি পেয়েছেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান মোহাম্মদ ইব্রাহিম ফাতেমী পিন্টু। তার বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার খিলবাইছা এলাকায়। তিনি খিলবাইছা এলাকার ভূঁইয়া বাড়িতে জন্ম গ্রহন করেন। ইব্রাহিম ফাতেমী বাবা প্রয়াত সুজায়েত উল্যা ভূঁইয়া সদর উপজেলার দিঘলী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ছিলেন।স্থানীয়ভাবে জানা যায়, ছাত্র জীবনে তিনি খিলবাইছা স্কুলে পড়াশোনা শুরু করে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেন। পরে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

আজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে ইব্রাহিম ফাতেমী পিন্টুর পদোন্নতির বিষয়ে জানানো হয়।

লক্ষ্মীপুরের কৃতি  সন্তান ইব্রাহিম ফাতেমির সাথে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে আর পাঁচ পুলিশ কর্মকর্তাকে পদোন্নতি দেয়া হয়েছে।

উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জানানো হয়, পদোন্নতি প্রাপ্তরা হলেন, মোহাম্মদ ইব্রাহিম ফাতেমী, এসএম রুহুল আমিন, মল্লিক ফখরুল ইসলাম, মো. কামরুল আহসান, মো. মাজহারুল ইসলাম, খন্দকার গোলাম ফারুক।

এদিকে লক্ষ্মীপুরের এ কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক পদে পদায়ন পাওয়ার খবরে দেশ বিদেশের বিভিন্ন স্থানের লক্ষ্মীপুরবাসী নাগরিক ও নাগরিক সংগঠনগুলো সোস্যাল মিডিয়া এবং লক্ষ্মীপুরের স্থানীয় অনলাইন সংবাদপত্রের মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়েছে।

Print Friendly, PDF & Email