লক্ষ্মীপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার: স্বামী-শাশুরীকে জিজ্ঞাসাবাদ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে শাহনাজ বেগম (৪৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধায় পৌরসভার ৬নং ওয়ার্ড পশ্চিম কাঞ্চনপুর গ্রামের বকসি পাটারি বাড়ী থেকে উদ্ধার করেন। লাশটি ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে ও নিহতের স্বামী থানায় ইউডি মামলা করেছেন। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধুর স্বামী, শাশুরী, মেয়ে ও দেবরকে থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

নিহত শাহনাজ একই গ্রামের পিকআপ চালক মোঃ রফিকুল ইসলামের স্ত্রী। নিহত স্বামীসহ দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। মাদক ব্যাবসায়ী ছেলে বর্তমানে মাদক মামলায় কারাগারে বন্ধি রয়েছে।

নিহতের স্বজনরা জানান, প্রায় ২৫ বছর আগে ভোলা শহরের জনৈক ব্যাক্তির মেয়ে গৃহবধু শাহনাজকে বিয়ে করেন রফিকুল ইসলাম। গত তিন বছর ধরে শাশুরী ও স্বামী দ্বারা মানুষিক ও শারিরিকভাবে নির্যাতন হয়ে আসছিলো। মঙ্গলবার সকালে শাশুরি মানুষিক নির্যাতন করে। এতে সে অতিষ্ঠ হয়ে নীজ কক্ষে আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেন শাহনাজ বেগম। এঘটনা আড়াল করতে গৃহবধুকে হাসপাতালে না নিয়ে হ্রদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যু হয় বলে প্রচার করা হয়। সংবাদ পেয়ে পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার ও তার স্বামী, শাশুরী, মেয়ে ও দেবরকে থানায় নিয়ে যায় পুলিশ।

এঘটনায় পুলিশ হেফাজতে আটক নিহত গৃহবধুর স্বামী রফিকুল ইসলাম বলেন, শাহনাজের উপর পরিবারের কোন ব্যাক্তি নির্যাতন করেনি। সে স্টক করে মারা গেছেন। আর কিছু বলতে পারি না।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ঘটনাটি শুনে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল পাঠানো হয়েছে। জিজ্ঞাবাদের জন্য গৃহবধুর স্বামী, শাশুরী, মেয়ে ও দেবরকে থানায় আনা হয়েছে। তদন্ত রিপোট আসলে ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় ইউডি মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email