লক্ষ্মীপুরে উপ-নির্বাচন আগামীকাল : বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক :

আগামীকাল মঙ্গলবার উপনির্বাচনের মাধ্যমে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ও রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সোমবার (১৯অক্টোবর) বিকেল থেকে জেলা নির্বাচন অফিস থেকে ভোট কেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম পাঠানো শুরু হয় বলে জানান সদর উপজেলার রিটার্ণিং কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক।

তিনি জানান, মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দু’টি ইউনিয়নের ২৫টি কেন্দ্রে ভোট গ্রহণ চলবে। কেন্দ্র গুলোতে ব্যালটবক্স এবং আনুষঙ্গিক মালামাল পাঠানো হচ্ছে। আগামীকাল সকালে ভোটগ্রহণে আগে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ব্যালট পেপার পাঠানো হবে।

এছাড়া রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শাহনাজ আক্তার। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে উপজেলায় দুই প্লাটুন বিজিবসহ পুলিশ আনাসার মোতায়েন করা হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জেলার সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান এবং রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শহীদুল্লাহ মৃত্যুবরণ করেন। এরপরই উপনির্বাচনের মাধ্যমে এই তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদ পূরণের লক্ষ্যে কাজ শুরু করে নির্বাচন কমশিন।

Print Friendly, PDF & Email