ফের ভাইরাল শাহরুখ কন্যা সুহানা

উষ্ণতায় ভরা চোখ ঝলসানো ছবি শেয়ার করে ফের ভাইরাল হলেন বলিউড বাদশাহর কন্যা সুহানা খান। কালো টপের সঙ্গে আকাশি  রঙের শর্টস পরতে দেখা যায় শাহরুখকন্যাকে।

সুহানা খানকে কেন্দ্র করে বিনোদন অঙ্গনে জল্পনার কমতি নেই। তারকাকন্যা সুহানাও জানেন কীভাবে আলোচনায় থাকতে হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করে ও আকর্ষণীয় সব ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিজেকে জানান দিচ্ছেন তিনি। অল্প দিনেই সুহানার অনুরাগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ লাখে।

জি ২৪ ঘণ্টার খবর, সুহানার ওই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। এরই মধ্যে ছবিটিতে লাইক পড়েছে তিন লাখের বেশি। মন্তব্য-ঘরে প্রশংসাসূচক বাক্যের কমতি নেই।

সম্প্রতি গায়ের রং নিয়ে নিজের স্টাইলে ক্ষোভ উগড়ে দেন সুহানা খান। তিনি অভিযোগ করেন, গায়ের রঙের জন্য অনেক ছোট বয়সেই তাঁকে ‘কালা’ ও ‘কালি’ বলে সম্বোধন করা হতো। ছোট থেকে ওই সব সম্বোধন শুনতে শুনতে অভ্যস্ত হয়ে পড়েছেন বলেও জানান সুহানা। তবে গায়ের রং নিয়ে কটাক্ষ করা বন্ধ হোক বলে জোর দাবি করেন সুহানা।

শাহরুখকন্যার পর বর্ণবিদ্বেষ নিয়ে মন্তব্য করেন মডেল-অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। তিনি বলেন, তাঁর গায়ের রং শ্যাম বর্ণ এবং তাতে খুশি বলেও জানান চিত্রাঙ্গদা।

পরিবারের সঙ্গে সময় কাটাতে ভারতে রয়েছেন সুহানা খান। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছেন।

Print Friendly, PDF & Email