‘ছবি মুক্তি দেমো, লাভ লোকসান লিয়া টেনশন করি না’

মহামারী করোনাভাইরাসের কারণে এখনও নিষ্প্রাণ প্রেক্ষাগৃহগুলো। বিশ্বজুড়ে বড় ছোট বাজেটের ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্মে। বাংলাদেশও তার ব্যতিক্রম নয়। প্রেক্ষাগৃহে এর মধ্যে নতুন ছবি মুক্তি দেওয়ার খবর নেই। তবে প্রেক্ষাগৃহ খুললে ছবি মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছেন ঘোষণা দিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সম্প্রতি তিনি বলেছেন, সিনেমা হল খুললে পরে হামি হামার ছবি মুক্তি দেমো, হামি লাভ লোকসান লিয়া টেনশন করি না (আমি আমার ছবি মুক্তি দিব, লাভ-ক্ষতি নিয়ে চিন্তা করি না)।

ডিশ ব্যবসায়ী হিরো আলম প্রথমে মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় আসেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ কিছু সময় আলোচিত ছিলেন তিনি। এরপর বড় পর্দার ‘হিরো’ হিসেবে অভিষেক হয় তার। তবে তবে বড় পর্দার নায়ক হিসেবে এখনো গ্রহণযোগ্যতা পাননি তিনি। এর মধ্যে প্রযোজনাতেও নেমেছেন। হিরো আলমের প্রযোজিত সিনেমা ‘সাহসী হিরো আলম’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে চলতি বছরের শুরুতেই। এটি মুক্তি পাওয়ার কথা ছিল ২৭ মার্চ।

এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন হিরো আলম। তিনি জানান, কোনো আলোচনা-সমালোচনা আমাকে আটকাতে পারেনি। পুরোপুরি আনকাট অবস্থায় ছাড়পত্র পেয়েছে আমার সিনেমা।

সিনেমার গল্প প্রসঙ্গে আলম জানিয়েছেন, আমি সাহসী, কোনো কিছুতেই ভয় পাই না। তাই সিনেমার নামও রেখেছি ‘সাহসী হিরো আলম’। এতে আমার বিপরীতে তিনজন নায়িকা অভিনয় করেছেন। তারা হলেন সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। সিনেমাটি পরিচালনা করেছেন এআর মুকুল নেত্রবাদী।

Print Friendly, PDF & Email