লক্ষ্মীপুরে অস্র মামলায় দশ বছরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর অস্র মামলার দশ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে লক্ষ্মীপুরের ডিবি পুলিশ। রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদ পেয়ে রামগতির চর হাসান হোসেন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে (২৮ সেপ্টেম্বর) মাধ্যমে গ্রেপ্তারকৃত জাহাঙ্গিরকে (৪০) নোয়াখালী কারাগারে পাঠানো হয়েছে। জাহাঙ্গির রামগতি উপজেলার চরগজারিয়া গ্রামের মৃত হাদিদ আলীর ছেলে।

ডিবি পুলিশ জানান, ২০১৩ সালের নোয়াখালির হাতিয়া উপজেলায় ডাকাতি করতে গিয়ে অস্রসহ গ্রেপ্তার হয় জাহাঙ্গির। তখন থেকে দীঘদিন কারাভোগ করার পর উচ্চ আদালত থেকে জামিনে গিয়ে পলাতক থাকে জাহাঙ্গির। গত তিন মাস আগে নোয়াখালী জজ আদালের বিচারক জাহাঙ্গিরকে ১০ বছরের সম্রম কারাদন্ড প্রদান করেন। রোববার রাতে গোপন সংবাদ পেয়ে লক্ষ্মীপুর ডিবি পুলিশের ওসির নেতৃত্বে রামগতি থানার চর হাসান হোসেন এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

লক্ষ্মীপুর ডিবি পুলিশের ওসি একেএম ফজলুল হক বলেন, ২০১৩ সালের নোয়াখালীর হাতিয়ার থানার অস্র মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী রামগতির চরগজারিয়ার বাসিন্দা জাহাঙ্গিরকে গ্রেপ্তার করা হয়। সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।

Print Friendly, PDF & Email