লক্ষ্মীপুরে হারানো কবুতরের খোঁজে গিয়ে মারধরের শিকার কিশোর

স্টাফ রিপোর্টার:
লক্ষ্মীপুরে হারিয়ে যাওয়া একজোড়া কবুতরের খোঁজ নিতে গিয়ে প্রতিবেশীর হাতে মারধরের শিকার হয়েছেন  সাজু নামে ১৮ বছর বয়সী  এক কিশোর। অভিযুক্তরা হলেন, প্রতিবেশীর  সিদ্দিক ও তার পরিবারের সদস্যরা।
বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের রমিজ উদ্দিন গোঁ সমাজের গাজী বাড়ীতে এ ঘটনা ঘটে।  আহত ওই কিশোর লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত সাজু’র চাচাতো ভাই মোঃ ফিরোজ আলম সদর হাসপাতালে গণমাধ্যমকর্মীদের জানান, তার ছোট ভাই সাজু পাশের বাড়ির মুন্সী নামে এক ব্যক্তির কাছ থেকে একজোড়া কবুতর ৬’শত টাকা দিয়ে খরিদ করেন। কবুতর জোড়া দুইদিন সাজু তার খোপে বন্দি করে রাখে। ৩ দিন পর ছেড়ে দিলে কবুতর গুলো গাজী বাড়ীর সিদ্দিকের কবুতরের সাথে মিশে যায়।
বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় ভবানীগঞ্জ হাটে ওই কবুতর জোড়া সিদ্দিক বিক্রি করে দেয় গোপনে। কবুতর বিক্রি বিষয়টি জানতে পেরে সাজু সিদ্দিকের বাড়ীতে বৃহস্পতিবার সকালে গেলে কথা কাটাকাটি হলে একপর্যায় সিদ্দিক তার স্ত্রী, বোন ও ভাগিনা সাজুকে এলোপাথাড়ি মারধর করে। এতে সাজু’র ডান-হাতের বিদ্ধ আঙুল, মাথা ও মুখের বিতরে মারাত্মকভাবে জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুর রহমান মিয়া বলেন, এ বিষয় এখনও কেউ অভিযোগ করেনি। লেখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
Print Friendly, PDF & Email