লক্ষ্মীপুরের অপহৃত ব্যবসায়ী মানিকগন্জ থেকে উদ্ধার

তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুর:

মোঃ জুয়েল (২৮) নামের লক্ষ্মীপুরের তরুন ব্যবসায়ী অপহরনের ৪ দিন পর ঢাকার মানিকগন্জ থেকে উদ্ধার হয়। শনিবার রাতে (১২ সেপ্টেম্বর) ৫০ হাজার টাকার বিনিময়ে মানিকগন্জ শহরের একটি নির্জন স্থান থেকে জুয়েলকে উদ্ধার করা হয়েছে। আজ রোববার (১৩ সেপ্টেম্বর) সদর থানায উপস্থিত করে হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ীতে ফিরে গেছেন জুয়েল। উল্লেখ্য-জুয়েল নিখোঁজের পর বুধবার (০৯ সেপ্টেম্বর) রাতে তার চাচা জামাল হোসেন বাদী হয়ে সদর থানায় সাধারন ডায়রী করেছেন (যার নং-৪৬৫) । জুয়েল সদর উপজেলার গঙ্গাপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে।

জুয়েলের চাচা আবু বক্কর জানান, গত ৮ সেপ্টেম্বর দুপুরে লক্ষ্মীপুর শহরের ওয়ান ব্যাংকে তার নামে একটি হিসাব খুলে শহরের মোহাম্মদিয়া হোটেলের সামনে গিয়ে দাঁড়ায়। এসময় অচেনা দু’জন লোক তার সাথে কথা বলে তাকে সাথে করে মাইক্রোতে করে তুলে নেয়। পরে চোখ খোলে দেখে একটি নির্জন বাড়ীতে মুখ- হাত-পা বাঁধা অবস্থায়। পরে চাচা জামাল ও আবুবক্করের মোবাইলে অপহরনকারিরা ২ লাখ টাকা মুক্তিপন দাবি করে। না দিলে মেরে ফেলার হুমকি দেয়। নিরুপায় হয়ে ৫০ হাজার টাকার বিনিময়র মানিকগন্জ থেকে উদ্ধার করা হয় জুয়েলকে।

লক্ষ্মীপুর সদর থানার এএসআই মোঃ আউয়াল জানান, ব্যবসায়ী জুয়েল নিখোঁজের ঘটনায় তার চাচা জামাল হোসেন থানায় সাধারন ডায়রী করেছিলেন। অবশেষে তাকে উদ্ধার করা হয়েছে।

Print Friendly, PDF & Email