লক্ষ্মীপুরের মান্দারীতে এক রাতে তিন দোকানে চুরি

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধিন মান্দারী এলাকায় এক রাতে ৩টি দোকানে চুরি হয়েছে। এতে নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরি হয় বলে ভুক্তভোগী ব্যবসায়ীদের অভিযোগ।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার মান্দারী ইউনিয়নের ১নং ও ৪নং ওয়ার্ডের মাঝামাঝি স্থান ভূঁইয়া মার্কেট এলাকায় ঘটনাটি ঘটে। ধারণা করা হচ্ছে- রাতের কোনো এক সময় দোকানের তালা ভেঙে চুরি করে পালিয়ে যায় চোরের দল।

খবর পেয়ে বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে চন্দ্রগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক আবদুর রাহিম, মান্দারী ইউনিয়ন পরিষদের সদস্য ইসমাইল হোসেন ও মাসুদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় মোহাম্মদ সোহাগের ইলেকট্রিক ও বিকাশ দোকান, ওমর ফারুকের মুদি দোকান এবং সুলতান ভান্ডারীর মুদি দোকানে চুরির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, একটি চক্র সংঘবদ্ধভাবে চুরির ঘটনাটি ঘটিয়েছে। একইভাবে এর আগেও একাধিক চুরির ঘটনা ঘটে। কিন্তু চোর চক্রের সদস্যরা স্থানীয় প্রভাবশালী যুবলীগের এক নেতার অনুসারী হওয়ায় তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হচ্ছে না। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন ভুক্তভোগী ব্যবসায়ীরা।

এদিকে চন্দ্রগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আবদুর রাহিম জানান, চোর চক্রের সদস্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email