করোনা “নিউ নরমাল” পরিস্থিতি : শুক্রবার অনুষ্ঠিত হবে হেলো জলসা

ঢাকা: করোনার “নিউ নরমাল” পরিস্থিতিকে সাংস্কৃতিক সন্ধ্যার মধ্য দিয়ে বরণ করে নিচ্ছে ‘হেলো’ পেশাজীবীরা। এলক্ষ্যে জলসার আয়োজন করছে, হেলদি হার্ট হেপী লাইফ অর্গানাইজেশন (হেলো)। আগামী ১১ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম জুম ও ফেসবুকে সরাসরি এ জলসা সম্প্রচারিত হবে। অনুষ্ঠানে গান পরিবেশন করবেন  করোনা যুদ্ধে প্রথম সারির প্রধান প্রতিরোধ যোদ্ধা বিশেষজ্ঞ চিকিৎসকগণ। এছাড়া বিভিন্ন পেশার স্বনামধন্য শিল্পীরা এতে গান শোনাবেন।
জলসায় রবীন্দ্র-নজরুল, লোক সংগীত, বাউল, ভাটিয়ালী এবং ভাওয়াইয়া গান পরিবেশিত হবে। অনুষ্ঠান হেলোর সদস্য পরিবার, শুভানুধ্যায়ী, চিকিৎসকসহ সবার জন্য উন্মুক্ত।
প্রস্তুতির বিষয়ে হেলোর প্রোগাম ম্যানেজার শাহাজাদা মোহাম্মদ সেলিম জানান, ইতিমধ্যে অনুষ্ঠানের প্রযুক্তিগত সব প্রস্তুতি সম্পর্ন হয়েছে। শিল্পীরা প্রস্তু রয়েছেন। আশা করছি, অনুষ্ঠানটি সফল হবে।
আয়োজক সংগঠন হেলোর প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মহসীন আহমেদ বলেন, ” চলতি বছর মার্চ মাস থেকে করোনাভাইরাসের প্রকোপ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় লকডাউন ও সামাজিক দুরত্ব বজায় রাখার কারনে আমরা সবাই একে অন্য থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছি। ইতিমধ্যে অনেকের প্রিয়জনকে হারিয়েছি এবং অনেকেই করোনা আক্রান্ত হয়ে কষ্ট পেয়েছি। হাসতে আর আনন্দ করতে ভুলে গেছি। এই করোনাকে জয় করে নতুন করে আবার ঘুরে দাঁড়ানোর জন্য আমরা সবাই নিজেকে প্রস্তুত করছি।”
জলসায় গান পরিবেশন করবেন, বিশিষ্ট ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্টট প্রফেসর মোমিনুজ্জামান, হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর এইচ আই লুতফর রহমান, ডা. জুলফিকার লেনিন, ডা. সন্দীপন দাস, ডা. আবু শোয়েব তালুকদার,  এডভোকেট আবদুর রশীদ, স্কুল শিক্ষক এ জেড তুহিন,  সমাজসেবিকা ফারজানা সিলভিয়া প্রমুখ।
শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় নীচের লিংকে ক্লিক করলেই অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।
Print Friendly, PDF & Email