মোদিকে তীব্র আক্রমণ নুসরাতের

সদাই তিনি সোশ্যাল মিডিয়ায় সরব। টলিউডের ব্যস্ত অভিনেত্রী কিংবা বসিরহাটের সাংসদ এর কর্মসূচি তাঁর সোশ্যাল মিডিয়ায় অংশগ্রহণে বাধা হয়ে দাঁড়ায়নি। টেকস্যাভি নুসরাত জাহান ফারিয়া গাড়িতে যেতে যেতেও টুইট করেন, ফেসবুকে পোস্ট দেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এক মিনিট আটত্রিশ সেকেন্ডের একটি ভিডিও নিয়ে সরব হয়েছেন নুসরাত। ওই ভিডিওতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী মোদি নিজের আবাসে পোষা ময়ূরদের সঙ্গে খেলা করছেন। তাদের দানাপানি খাওয়াচ্ছেন।

প্রধানমন্ত্রীর আবাসে তোলা ভিডিওটি ভাইরাল হয়। এই ভিডিও প্রসঙ্গে নুসরাত লিখেছেন, দেশ যখন অতিমারির কালে বিপন্ন, অর্থনীতি বিপর্যস্ত, ভারতে অনেক মানুষ চাকরি হারিয়েছেন, বেকারি বাড়ছে, বাড়ছে বে- রোজগারি।

তখন প্রধানমন্ত্রী পোষা ময়ূরদের সঙ্গে খেলা করছেন। প্রধানমন্ত্রীকে আমার অনুরোধ, ময়ূরদের সঙ্গে খেলা না করে দেশের বেকারদের কথা ভাবুন। নুসরাতের এই পোস্ট ইতিমধ্যেই হইচই ফেলে দিয়েছে।

উল্লেখ্য, দিল্লির প্রধানমন্ত্রী আবাসের ময়ূরমহল বিখ্যাত। জাতীয় এই পাখিটির প্রতি প্রধানমন্ত্রীর অনুরাগও সুবিদিত। আলাদা দুজন কিপার আছে এই ময়ূরদের দেখভালের জন্যে। আছেন ভেটেরিনারি চিকিৎসক স্বাস্থ্য পরীক্ষার জন্যে। নুসরাতের বক্তব্য এই ময়ূরপ্রীতি নিয়ে নয়, প্রধানমন্ত্রীর মানসিকতা নিয়ে। তাঁর বক্তব্য, এখন সময় নয় ফুল খেলিবার। দেশের নিদারুণ এই সংকটে তিনি প্রধানমন্ত্রীকে আরও সক্রিয় হতে বলেছেন।

Print Friendly, PDF & Email