সাংবাদিক মো. কাউছার করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :

এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. কাউছার করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। তবে এখন পর্যন্ত তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন এবং আগের চেয়ে অনেক ভালো রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এছাড়া সাংবাদিক মো. কাউছার জেলা বেসরকারী হাসপাতাল মালিক সমিতির সাধারণ সম্পাদক ও উপশম হাসপাতালের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।  তার সুস্থ্যতার জন্য সহকর্মীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন। এ দিকে সাংবাদিক কাউছারের সুস্থ্যতা কামনা করে এক দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

লক্ষ্মীপুর শহরের বাগবাড়িস্থ করিম টাওয়ারে বিডিবাংলানিউজ  টুয়েন্টি ফোর ডটকমের কার্যালয়ে বুধবার সন্ধ্যায় এ দোয়া আয়োজন করা হয়।

এদিকে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল,সাধারন সম্পাদক আবদুল মালেক, সাবেক সহ সভাপতি এমজে আলম, সিনিয়র সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী, রফিকুল ইসলাম, ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি আব্বাছ হোসেন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার, শীর্ষ সংবাদের সম্পাদক নজরুল ইসলাম জয়, ডিবিসির প্রতিনিধি তৌহিদুর রহমান, বাংলাভিশন প্রতিনিধি হোসেন আহমদ শাহজাহান,খবরপত্রের প্রতিনিধি হাবিবুর রহমান সবুজ, বিডিবাংলানিউজ টুয়েন্টি ফোর ডটকমের বার্তা সম্পাদক মো. ইউসুফ ও যুগ্ম বার্তা সম্পাদক কিশোর কুমার দত্তসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা সহকর্মী কাউছারের সুস্থ্যতা কামনা করেন।

এছাড়া জেলা বেসরকারী হাসপাতাল মালিক সমিতির সভাপতি ডা: রাকিবুল আহসান ও জেলা বেসরকারী প্যাথলজি মালিক সমিতির সাধারন সম্পাদক  লুফুর রহমান কাজল ও যুগ্ম-সাধারন সম্পাদক দিদারুল আলম বাসারসহ বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দ তার সুস্থ্যতা কামনা করছেন।

Print Friendly, PDF & Email