উপহার পেয়ে উত্তেজিত জ্যাকুলিন

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ১১ই আগস্ট ছিল শ্রীলঙ্কান এ সুন্দরীর জন্মদিন। বিশেষ দিনে অসংখ্য অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। তবে বিশেষ দিনে বড় উপহার পেলেন ওয়ারধা নাদিয়াদওয়ালার কাছ থেকে। কী সেই উপহার?

সামাজিক যোগাযোগমাধ্যমে নাদিয়াদওয়ালার নাতি ওয়ারধা জানিয়েছেন, জনপ্রিয় ‘কিক’ ছবির দ্বিতীয় কিস্তি নির্মাণ হতে চলেছে। এ ছবিতে সুপারস্টার সালমান খানের সঙ্গে রোমান্স করছেন যথারীতি জ্যাকুলিন ফার্নান্দেজ। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে সালমান খান, জ্যাকুলিন ফার্নান্দেজ ও পরিচালক-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে দেখা গেছে।

জানা গেছে, বহুল প্রতীক্ষিত ‘কিক’ ছবির সিক্যুয়েলের চিত্রনাট্য প্রস্তুত। জ্যাকুলিনের জন্মদিনে এটাই ছিল বিশেষ উপহার। এর আগে এক সাক্ষাৎকারে জ্যাকুলিন ফার্নান্দেজ অবশ্য নিশ্চিত করেছিলেন ‘কিক’ ছবির দ্বিতীয় কিস্তি হতে চলেছে। এ জন্য উত্তেজিত তিনি। দ্বিতীয় কিস্তির যাত্রা শুরুর জন্য তার তর সইছে না। সালমান-জ্যাকুলিন ভক্তরাও অবশ্য অপেক্ষায় রয়েছেন।

এর আগে সালমান ও জ্যাকুলিনের ‘কিক’ মুক্তি  পেয়ে ব্যাপক ব্যবসা সফলতা পায়। পাশাপাশি সালমানের সঙ্গে জ্যাকুলিনের জুটিও গড়ে ওঠে। এরপর সালমানের সঙ্গে তার ঘনিষ্ঠতাও বাড়তে থাকে। করোনার শুরুর দিকে এ নায়কের ফার্মহাউজে ছিলেন জ্যাকুলিন। সে সময় সালমানের গাওয়া দুটি গানে মডেল হিসেবেও কাজ করেন জ্যাকুলিন। সালমান ও তার পরিবারের বেশ কাছের মানুষে পরিণত হয়েছেন জ্যাকুলিন।

Print Friendly, PDF & Email