লক্ষ্মীপুরে ‘বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে সাবেক বিমানমন্ত্রীর পক্ষে বায়েজীদ ভূঁইয়ার ফুলেল শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী  একেএম শাহজাহান কামাল এমপির পক্ষে বায়েজীদ ভূঁইয়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন।

শনিবার  সকালে জেলা কালেক্টরেট প্রাঙ্গনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী  উপলক্ষ্যে এ শ্রদ্ধা নিবেদন করেন তিনি। বায়েজীদ ভূঁইয়া জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও স্থানীয় সংসদ সদস্যের প্রতিনিধি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  জিয়াউল করিম নিশানসহ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিমানমন্ত্রীর প্রতিনিধি ও যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন,  ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোর রাতে  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তাঁর নিজ বাস ভবনে সপরিবারে হত্যা করেছিলো ঘাতকরা। সেই সাথে হত্যা করা হয়েছিলো  দেশ গড়ার স্বপ্ন। বঙ্গবন্ধুর কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে আমার দৃঢ় ভাবে কাজ করে যাচ্ছি আগামীতে এধারা অব্যহত থাকবে।

করোনা পরিস্থিতিতের কারণে ঢাকায় অবস্থায় করায় সাবেক  বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা  একেএম শাহজাহান কামাল এমপির  পক্ষ হতে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

তিনি আরো বলেন, বিশ্বজুড়ে করোনা মহামারি পরিস্থতিতে  ত্রান নিয়ে দেশের অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার পরিচয় দিয়েছে আওয়ামীলীগ সরকার। সেই সাথে লক্ষ্মীপুরেও  অসহায় কর্মহীন মানুষের কাছেও পৌছানো হয়েছে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী।পরিস্থিতি মোকাবেলায় সাবেক বিমানমন্ত্রীর পক্ষে সহায়তা অব্যহত থাকবে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ/আরএইচ/…

Print Friendly, PDF & Email