বিডিবাংলানিউজ ২৪ ডটকম এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক :

অনলাইন নিউজ পোর্টাল বিডিবাংলানিউজ টুয়েন্টি ফোর ডটকম এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। বুধবার দুপুরে লক্ষ্মীপুর শহরের বাগবাড়িস্থ করিম টাওয়ারে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে এ অনলাইন নিউজ পোর্টালের আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করেন সিনিয়র সাংবাদিক লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল। এর আগে বিডিবাংলানিউজ টুয়েন্টি ফোর ডটকম পরিবারের ঈদ পূনমিলনী অনুষ্ঠানে যোগদেন জেলার সিনিয়র সাংবাদিক,চিকিৎসক,আইনজীবিসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ আর অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক মো. কাউছার। বিডিবাংলানিউজ টুয়েন্টি ফোর ডটকম এর প্রকাশক ও সম্পাদক আব্বাছ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক হোসাইন আহমদ হেলাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এটিএন বাংলা/এটিএন নিউজের জেলা প্রতিনিধি মো. কাউছার, দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি সেলিম উদ্দিন নিজামী, আলোকিত পত্রিকার সম্পাদক এম জে আলম, দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক বায়েজীদ ভূইয়া, দৈনিক সমাচার পত্রিকার সম্পাদক জাকির হোসেন ভূইয়া আজাদ প্রমুখ।

এছাড়া অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার, বাংলাভিশনের জেলা প্রতিনিধি হোসাইন আহমদ শাহজাহান, বর্তমান লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক আক্তার আলম,শীষ সংবাদের সম্পাদক নজরুল ইসলাম জয়, প্রেসক্লাবের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলু, দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান সবুজ,দৈনিক দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি ফারুক হোসেন, দৈনিক বনিক বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি রাকিব হোসেন রনিসহ অনেকে।এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা বেসরকারী প্যাথলজি মালিক সমিতির সাধারন সম্পাদক লুৎফুর রহমান কাজল, ভিআইপি গেষ্ট হাউজের পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ,কমফোর্ট ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদিন, লক্ষ্মীপুর নিউজের সম্পাদক আইনুল আহমেদ তানভীর, ব্যবসায়ী হুমায়ুন কবির, সাইফুল আলম,জসিম উদ্দিন চৌধুরী,মোশারেফ হোসেন,হাসান মাহমুদসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ।

এ সময় প্রধান অতিথি হোসাইন আহমদ হেলাল তার বক্তব্যে বলেন, অনলাইন নিউজ পোর্টালগুলো যে কোন সংবাদ সবার আগে তুলে ধরার চেষ্টা করে এবং বাংলাদেশসহ সারাবিশ্বে সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে এসব সংবাদ সংস্থা। বিডিবাংলানিউজ ২৪ ডটকম যেন তাদের পেশাদারিত্ব ও বস্তু-নিষ্ট সংবাদ প্রচার করে সেটাই তাদের অঙ্গিকার হয়, সে আশা প্রকাশ করেন তিনি। পাশাপাশি হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

অনুষ্ঠান শেষে করোনাকালীন সময়ে বিনামূল্যে ১৫ হাজার মানুষকে প্রতিশোধক ঔষধ ও নিয়মিত চিকিৎসা কার্যক্রম চালিয়ে যাওয়া সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জয়নাল আবেদিন ও হোমিওপ্যাথ চিকিৎসক লেকচারার ডা. আ,ন,ম বাহা উদদীনসহ দুইজন চিকিৎসক ও করোনাকালীন সময়ে মসজিদের ইমাম, মুয়াজ্বিন,হাফেজ ও অসহায় মানুষের পাশে দাড়ানো গ্রীন লক্ষ্মীপুর নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা আবদুর রহমান বিপ্লবের হাতে সম্মানা স্মারক তুলে দেয়া হয়।স্মারক তুলে দেন বিডিবাংলানিউজ ডটকম এর বার্তা সম্পাদক ও মো.ইউসুফ হোসেন ও যুগ্ম বার্তা সম্পাদক কিশোর কুমার দত্ত।

Print Friendly, PDF & Email