আমায় ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে বুঝবেন আত্মহত্যা করিনি: কঙ্গনা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে নানা রকমের তথ্য উঠে আসছে একের পর এক। এখনও প্রশ্ন থেকে যাচ্ছে সত্যিই কি অভিনেতা আত্মঘাতী হয়েছেন? নাকি এর পিছনে রয়েছে অন্য কোন রহস্য? ঘটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা।

তার অভিযোগ রিয়া সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন এবং প্রতারণা করেছেন। এর সঙ্গেই আরও একটি তথ্য উঠে আসছে। ধারণা করা হচ্ছে, মৃত্যুর আগের রাতে সুশান্তের বাড়ির পার্টিতে ছিলেন কোন নামকরা ব্যক্তিত্ব। কিন্তু তিনি কে এখনো সেই ব্যাপারে কোন কিছু জানা যায়নি।

সেই প্রসঙ্গেই কঙ্গনা রানাউত ট্যুইট করে জানিয়েছেন, তার বাড়িতে যদি কখনও তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে যেন সেটিকে আত্মহত্যা বলে ধরে নেওয়া না হয়। কঙ্গনা রানাউতের টিম এই প্রসঙ্গে টুইট করেছেন, সবাই জানে। কিন্তু কেউ তার নাম নেবে না। সে করণ জোহরের বেস্ট ফ্রেন্ড, পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে, ভালোবেসে তাকে ছোট্ট পেঙ্গুইন বলে ডাকা হয়।

সুশান্তের ঘটনায় এই নতুন মোড় নিয়ে জল্পনা তৈরি হয়েছে। কোন খ্যাতিমান ব্যক্তিত্ব সেই রাতে উপস্থিত ছিলেন তা নিয়ে উঠছে প্রশ্ন। কিন্তু এখনো কোনো কিছুরই কিনারা করতে পারেনি মুম্বাই পুলিশ।

Print Friendly, PDF & Email