লক্ষ্মীপুরে ঈদ আনন্দে অর্ধশতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দিল মান্দারী ক্লাব

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে লক্ষ্মীপুর সদর উপজেলায় অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে মান্দারী ক্লাব নামে স্থানীয় একটি সামাজিক সংগঠন। ঈদের আনন্দ গরীব-দুঃখী মানুষের সঙ্গে ভাগাভাগি করে নিতে স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্যরা নিজেদের অর্থায়নে এ আয়োজন করে।
আজ মঙ্গলবার (২৮ জুলাই) বিকেলে সংগঠনটির সদর উপজেলার মান্দারী বাজারস্থ কার্যালয়ে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, মান্দারী ক্লাবের সভাপতি ও তরুণ ব্যবসায়ী মিজানুর রহমান বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব চন্দ্র মালাকার, কোষাধ্যক্ষ শরীফ হোসেন শিমুল, সদস্য আব্দুল মুহিদ, রিয়াজ পাটওয়ারী, মাহমুদুল করিম মাসুদ, জাহিদুর রহমান রাজু, তানজিদ হাসান শিহাব, মহি উদ্দিন হৃদয়, ফখরুল ইসলাম রবিন প্রমুখ।
প্রত্যেক পরিবারের জন্য বরাদ্দকৃত প্যাকেটে রয়েছে- ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, আধা লিটার সয়াবিন তেল, ১ কেজি ডাল, ২ কেজি আটা ও ১ কেজি লবণ।
মান্দারী ক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবলু বলেন, “মান্দারী বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে ২০০৯ সালে মান্দারী ক্লাব প্রতিষ্ঠিত হয়। শুরু থেকেই আমরা নিজেদের অর্থায়নে মানবিক ও সমাজকল্যাণমূলক বিভিন্ন কর্মসূচি পালন করে আসছি। আমরা সাধ্যমত চেষ্টা করছি- সুখে-দুঃখে মানুষের পাশে দাঁড়াতে। এরই ধারাবাহিকতায় আজকের এই কর্মসূচি পালন করা হয়েছে।”
Print Friendly, PDF & Email