লক্ষ্মীপুরে কৃষক দম্পতিকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের পূর্বজামিরতলী গ্রামের কৃষক আবদুল হান্নান (৪৫) ও তার স্ত্রী জোছনা বেগমকে (৩৫) পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে কৃষক দম্পতির বসতঘরে হামলা চালিয়ে তাদের আহত করা হয়। কৃষক হান্নানের বসতঘরে বিদ্যুৎ সংযোগ দেয়াকে কেন্দ্র করে তার প্রতিবেশী আবু সিদ্দিক, মোরশেদ ও রিমনসহ কয়েকজন হামলার ঘটনাটি ঘটায় বলে অভিযোগ উঠেছে।

ঘটনার সময় হামলাকারীদের বাধা দিতে গিয়ে আহত হন কৃষক আবদুল হান্নানের ছোট ভাই বাহার উদ্দিন (৩৮)। আহতরা লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার পল্লী বিদ্যুতের লোকজন কৃষক আবদুল হান্নানের বসতঘরে বিদ্যুৎ সংযোগ দিতে গেলে পূর্বজামিরতলী গ্রামের হাসন চৌকিদারের ছেলে আবু সিদ্দিক বাধা দেয়। বাধার কারণে ওই কৃষকের বসতঘরে সংযোগ না দিয়েই পল্লী বিদ্যুতের লোকজন চলে যায়। পরে এ নিয়ে দুই পরিবারের মধ্যে বাকবিতন্ডা হয়। ওইদিন রাতে আবু সিদ্দিক ও তার লোকজন কৃষক দম্পতির বসতঘরে হামলা চালায়। এসময় কৃষক আবদুল হান্নান ও তার স্ত্রী জোছনা বেগমকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে হামলাকারীরা। এ ঘটনায় বাধা দিতে গিয়ে আহত হন কৃষক হান্নানের ছোট ভাই বাহার উদ্দিন। পরে তাদের শোর-চিৎকারে স্থানীয়রা ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এরপর আহতরা স্থানীয়দের সহযোগিতায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা নেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন জানান, ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email