রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

ঢাকা: রাজধানীতে একদল মাদককারবারির সঙ্গে র‍্যাবের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন, ইব্রাহিম খলিল (৪৬) ও ওমর ফারুক (৩৫)।

ভোলার চরফ্যাশনের বক্কারপুরের ওয়াদুদ মাতাব্বরের ছেলে ওমর ফারুক। অন্যদিকে নরসিংদীর রায়পুরার ভেলুয়াচর এলাকার সুলতান মিয়ার ছেলে ইব্রাহিম খলিল। তারা দুজনই টঙ্গির দত্তপাড়ায় থাকতেন।

শুক্রবার (২৪ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১ সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান বলেন, দিয়াবাড়ি এলাকায় রাত আড়াইটার দিকে র‌্যাবের চেকপোস্ট ছিল। ওই দুই ব্যক্তি মোটরসাইকেলে করে যাওয়ার সময় র‌্যাব তাদের থামার নির্দেশ দেয়। কিন্তু তারা না থেমে মোটরসাইকেলের গতি বাড়িয়ে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করতে থাকে।

এতে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করলে তারা দুজন গুলিবিদ্ধ হয়। পরে তাদেরকে সোহরওয়ার্দী হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কামরুজ্জামান আরও জানান, ইব্রাহিম ছিলেন মাদকের ডিলার। তার সহযোগী ছিলেন ওমর ফারুক। রাজধানীর বিভিন্ন থানায় দুজনের নামে একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ৯ রাউন্ড গুলি, তিনটি মোবাইল ও মোটরসাইকেল জব্দ করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email