করোনা আক্রান্ত ঐশ্বরিয়া ও আরাধ্যের অবস্থার অবনতি

ঢাকা : করোরাভাইরাসে আক্রান্ত হয়ে আগেই হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। এবার করোনায় আক্রান্ত বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য বচ্চন হাসপাতালে ভর্তি হলেন। শ্বাসকষ্টের কারণে তারা হাসপাতালে ভর্তি হয়েছেন।

ভারতীয় সংবাদমাদ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, গত শনিবার অমিতাভ ও অভিষেকের শরীরে করোনা শনাক্ত হয়। এর পরদিন রোববার ঐশ্বরিয়া ও আরাধ্যের শরীরেও করোনা শনাক্ত হয়। অমিতাভ-অভিষেক শারীরিক জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও বাড়িতেই ছিলেন ঐশ্বরিয়া ও আরাধ্য। তবে গতকাল শুক্রবার তাদের শ্বাসকষ্ট হওয়ায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আরাধ্য ও ঐশ্বরিয়ার অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৯৫ শতাংশের বেশি। নানাবতী হাসপাতালেই চিকিৎসা চলছে অমিতাভ ও অভিষেকের। অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল।

শুক্রবার অমিতাভ বচ্চন টুইটারে ভক্তদের উদ্দেশে লিখেছেন, ‘যারা হিংসা করেন, যারা অন্যদের অপছন্দ করেন, যারা কখনোই সন্তুষ্ট থাকেন না, বদমেজাজি, সবসময় সন্দেহ করেন এবং যারা অন্যের ওপর নির্ভর করে বাঁচেন-এই ছয় ধরনের মানুষ সবসময় দুঃখ পান। এই ধরনের মানুষদের থেকে আমাদের দূরে থাকা উচিত।’

Print Friendly, PDF & Email