লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় সাংবাদিক ইউসুফ হোসেন গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডিবাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম এর বার্তা সম্পাদক মো. ইউসুফ হোসেন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সাংবাদিক ইউসুফ হোসেনের ডান পায়ের নিচে ভেঙ্গে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাতে শহরের বাগবাড়িস্থ করিম টাওয়ারের সামনে মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হন। এ সময় জ্ঞান হারিয়ে দীর্ঘক্ষন অচেতন ছিলেন তিনি। পরে সাংবাদিক মাকছুদুর রহমান, বিপ্লব হোসেন ও শাকিলসহ অন্যরা তাকে উদ্ধার করে একটি প্রাইভেট হাসপাতোলে ভর্তি করে।

দূর্ঘটনার খবর পেয়ে তাকে দেখতে ছুটে যান বিডিবাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক-সম্পাদক ও ইনডিপেনডেন্ট টিভির সাংবাদিক মো. আব্বাছ হোসেন,সিনিয়র সাংবাদিক এমজে আলম, লক্ষ্মীপুর কন্ঠের সম্পাদক মো. রফিকুল ইসলাম,শীর্ষ সংবাদের সম্পাদক নজরুল ইসলাম জয়,সিনিয়র সাংবাদিক ও ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ,ভিআইপি গেষ্ট হাউজ এন্ড ট্যুরিজমের পরিচালক মো.নিজাম উদ্দিন মাহমুদ, ব্যবসায়ী হুমায়ন কবির,কমফোর্ট ডায়গনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদনসহ আরো অনেকে।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: জয়নাল আবেদিন জানান, সাংবাদিক ইউসুফ হোসেন মাথায় আঘাত পেয়েছেন। এছাড়া ডান পায়ের নিচে ভেঙ্গে যায়। তবে শংকামুক্ত। তবে দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশা করেন তিনি।

Print Friendly, PDF & Email