লক্ষ্মীপুরে করোনায় আক্রান্ত হয়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুরে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা শাহজাহান কামালের মৃত্যু। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে তার পরিবার সূত্রে জানা যায়। মৃত শাহজাহান কামাল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক, ৬নং কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শহরের মোহাম্মদীয়া হোটেলের স্বত্তাধীকারী । তিনি স্ত্রী ও ৪ ছেলে সহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন। বুধবার সকালে মৃত চেয়ারম্যানকে তাদের পারিবারিক কবরস্থানে দাপন করা হবে।
পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৫ দিন আগে চেয়ারম্যান ও তার ছেলে করোনা আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। কয়েকদিন চিকিৎসার পর ছেলে ভালো হলেও চেয়ারম্যান অন্যান্য অসুস্থতা থাকায় আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় চেয়ারম্যান মারা জান।
ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতার রুহের মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কেন্দ্রীয় আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও সাবেক সাংসদ হারুনুর রশিদ, ঢাকার এসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডাঃ এহ্সানুল কবির জগলুল, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, ইউএনও সাবরিন চৌধুরী, এসিল্যান্ড আখতার জাহান সাথী, ওসি আবদুল জলিল, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জাকির হোসেন, আ’লীগ নেতা এড. মিজানুর রহমান মুন্সী, সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর আ’লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাকি বিল্যাহ সহ সকল ইউপি চেয়ারম্যান, রায়পুর প্রেসকাবের সাংবাদিক বৃন্দ, সকল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্ধ।

Print Friendly, PDF & Email