লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে করোনাভাইরাস আক্রান্ত হয়ে আহম্মদ উল্যাহ (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধ মারা যান।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত আহম্মদ উল্যা সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের ওলি উল্যাহর ছেলে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে বৃদ্ধ আহম্মদ উল্যাহ জ্বর, সর্দি ও শ্বাস কষ্টে ভুগছিলেন। পরে নমুনা টেস্ট করালে করোনা পজেটিভ ধরা পড়লে তাকে বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হয়। মঙ্গলবার সকালে তার অবস্থার অবনতি হলে সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর জেলায় মহামারি করোনাভাইরাসে নতুন করে ৮জনসহ মোট আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৭ জন। এর মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৭১৬ জন। তবে করোনা উপসর্গ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা ৬৬ জন। এর মধ্যে মৃত্যুর পর ২০ জন করোনা সনাক্ত হয়েছে। অপর ৩ জন সনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Print Friendly, PDF & Email