হলুদ সাংবাদিক, মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংদের সাথে আপস নাই : রায়পুর থানার ওসি

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুরে প্রেসক্লাব সাংবাদিকদের সাথে থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল জলিল মতবিনিময় সভা করেছেন।

বুধবার (৮জুলাই) সন্ধায় রায়পুর থানা ভবনের অফিসারদের মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন জাতীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীগন মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

সভায় অপ-সাংবাদিকতা রোধ, থানার দালালি প্রতিহত, কিশোর গ্যাং নির্মল, দালালি, জানঝট নিরোসন, সেবা প্রার্থীদের হয়রানি, সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা রোধ ও মাদক ব্যবসা নির্মুলসহ উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উপর গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি ও দিনকাল প্রতিনিধি মাহবুবুল আরম মিন্টু, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন ঢালি, ইনকিলাব প্রতিনিধি হারুনুর রশিদ, যুগান্তর প্রতিনিধি তাবারক হোসেন আজাদ, খবরপত্র প্রতিনিধি মোস্তফা কামাল, নয়াদিগন্ত প্রতিনিধি এডভোকেট কামাল উদ্দিন, আমাদের অর্থনিতি প্রতিনিধি সুকান্ত মজুমদার, ভোরের ডাকের প্রতিনিধি আব্দুল করিম,সমকালের প্রতিনিধি মিজানুর রহমান,-আজকালের প্রতিনিধি সোহেল আলম,আমার সংবাদের প্রতিনিধি মোঃ হারুনুর রশিদ-প্রমুখ।

এসময় উপস্থিত সকল সাংবাদিক বৃন্দ নতুন অফিসারকে ফুলেল শুভেচ্ছা জানান।

রায়পুর থানার নবনিযুক্ত ওসি আব্দুল জলিল বলেন, হলুদ সাংবাদিক, মাদক ব্যাবসায়ী ও কিশোর গ্যাংদের সাথে আপোস নাই। মাদক ব্যবসায়ী যারা ভালো হতে চায়, তাদের পুর্পুণবাসন করা হবে। পুলিশ এবং সাংবাদিক একে অপরের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে এ উপজেলার আইনশৃঙ্খলা রক্ষার্থে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। ভুল ত্রুটি সকলের হতে পারে। কিন্ত সবকিছু একে অপরের সাথে সম্পর্ক বজায় রেখে তার সমাধান করার ও আশ্বাস প্রদান করেন তিনি।

উল্লেখ্য, গত রবিবার ( ৫ জুলাই/২০) রায়পুর থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন আবদুল জলিল। এরপূর্বে তিনি বান্দরবানে ওসি (তদন্ত) দায়িত্ব পালন করেছেন।
Print Friendly, PDF & Email