লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রের স্বপ্নের মুরগি খামারে দূর্বৃত্তের হানা

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে মোশতাক আহমেদ নামে এক মাদ্রাসা ছাত্রের স্বপ্নের মুরগির খামারে দূর্বৃত্তরা হানা দিয়েছে। এসময় দূর্বৃত্তরা খামারের জানালা ভেঙে ২৭টি মুরগি ও ঘরে বৈদ্যুতিক বাতিগুলো নিয়ে যায়। মঙ্গলবার (৩০ জুন) গভীর রাতে সদর উপজেলার টুমচর ইউনিয়নের কালিরচর গ্রামের সাতবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। তবে স্থানিয়রা বলছে ঘটনাটি রহস্যজনক।

মোশতাক একই এলাকার মাদরাসা শিক্ষক আবু ছিদ্দিকের ছেলে ও টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্র।

জানা গেছে, প্রায় এক বছর আগে নিজেদের জমিতে মোশতাক মুরগির খামার দেয়। পড়ালেখার পাশাপাশি সে খামারটি গড়ে তুলেছে। বর্তমানে তার খামারে ২০০ টি মুরগি রয়েছে। কিন্তু কে’বা কারা তার খামারের ঘরের জানালা ভেঙে ২৭টি মুরগি চুরি করে নিয়ে যায়। একই সঙ্গে মুরগি জবাই করে খামার এলাকায় রক্ত ফেলে রেখে যায়। বুধবার (১ জুলাই) সকালে ঘুম থেকে উঠে মুরগিকে খাবার দিতে গিয়ে মোশতাক খামারের জানালা ভাঙা দেখে। খামারের ঘরের পাশেই রক্ত পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ঘটনাটি জানানো হয়।

স্থানীয় বাসিন্দা আলি আহমেদ জানান, দূর্বৃত্তরা মোশতাকের খামার থেকে মুরগি চুরি করেছে। এ ব্যাপারে তিনি মোশতাকে বাবাকে থানায় লিখিত অভিযোগ করার পরামর্শ দিয়েছেন।

এ ব্যাপারে মোশতাকের বাবা আবু ছিদ্দিক জানান, গত রাতে কে’বা কারা তার ছেলের খামার থেকে মুরগি চুরি করেছে তা সঠিকভাবে জানাতে পারেননি তিনি। এ ব্যাপারে তিনি থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন।

মোশতাক আহমেদ জানান, পড়ালেখার পাশাপাশি সে মুরগির খামারটি দিয়েছে। মঙ্গলবার রাত ১০ টার দিকে সে খামার এসে দেখে গেছে। অথচ গভীর রাতে তার মুরগি চুরি করে নিয়ে গেছে। বিষয়টি সে স্থানীয় গণ্যমান্যদের জানিয়েছে।

Print Friendly, PDF & Email