লক্ষ্মীপুরে আধা কিলোমিটার জুড়ে দুর্ভোগ

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে আধা কিলোমিটার কাঁচা-রাস্তা সামান্য বৃষ্টি হলে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। হাটু জলপানি ভরপুর থাকে টানা বৃষ্টিতে রাস্তায় । ফলে গ্রামবাসী ও স্থানীয় কৃষকের নিত্যসঙ্গীর চিত্র জন-দুর্ভোগ।

সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের (১নং ওয়ার্ড) ভবানীগঞ্জ মাছ-বাজার থেকে চরভূতা সড়ক পর্যন্ত প্রায় আধা কিলোমিটার ‘কাঁচা-রাস্তাটি’ এখন মৃত্যুর-কূপ। প্রতিমুহূর্তে মানুষ চলাফেরা করতে গিয়ে ছোট-বড় দুর্ঘটনা শিকারে পড়তে হয়।

সড়কটির পাশে দুইটি মসজিদ ও একটি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। এছাড়া ও প্রতিদিন সকাল-বিকাল শতশত কৃষক তাদের নিত্যপ্রয়োজনীয় পণ্য নিয়ে ভবানীগঞ্জ হাটে উঠেন।

ইতিমধ্যে গ্রামবাসী ও লক্ষ্মীপুর ফ্রেন্ডস সার্কেল নামে একটি সেচ্ছাসেবী সংগঠন দুর্ভোগের স্থান চিহ্নিত করে ইটের খোয়া দিয়ে চলাচলের উপযোগী করে কোনোরকম।

এসময় উপস্থিত থেকে গ্রামবাসীর সাথে সংস্কারকাজে অংশগ্রহণ করেন লক্ষ্মীপুর ফ্রেন্ডস সার্কেল( এল.এফ.সি) এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ শাহীন আলম, যুগ্ন-পরিচালক শিক্ষানবিশ আইনজীবী রুহুল আমিন রুবেল, সদস্য রাসেল মাহমুদ, মো: জনি, নিশাত রিপন ও সোহেল রানা সৌরভসহ প্রমুখ।

স্থানীয় জনপ্রতিনিধি মোঃ মনতাজ বলেন, দুইমাস পূর্বে রাস্তা টি পরিমাপ করা হয়েছে। বর্ষার শেষে রাস্তাটি ইটের সলিং করা হবে। সড়কটির দুই পাশে জনবহুল এলাকা।

Print Friendly, PDF & Email